আটলান্টিক সিটিতে বিএনপি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

September 19, 2019, 11:22 AM, Hits: 117

আটলান্টিক সিটিতে  বিএনপি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে : আটলান্টিক সিটিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) অব নিউজারসি স্টেট সমর্থক গোষঠী ও খালেদা জিয়া মুক্তি সংগ্রাম পরিষদ নিউজারসি রাজ্য শাখার যৌথ উদ্যোগে গত ১৮ সেপ্টেম্বর,২০১৯, বুধবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।আটলান্টিক সিটির ২৭০৯, ফেয়ারমাউনট এভিনিউতে অবস্থিত বাংলাদেশ কমিউনিটি সেন্টারে এই উপলক্ষে রাত সাড়ে নয়টায় এক অনুষ্ঠানমালার আয়োজন করা হয়। অনুষ্ঠানমালার বিভিন্ন আয়োজনের মধ্যে ছিল আলোচনা সভা, সংগীত অনুষ্ঠান, নৈশভোজ। অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন জিয়াউর রহমান।

বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের জাতীয় সংগীত পরিবেশনের পর বিএনপির দলীয় সংগীত পরিবেশনের সময়  অনুষ্ঠানে উপস্থিত দলীয় নেতা-কর্মীরা কন্ঠ মেলান। (বিএনপি) অব নিউজারসি স্টেট সমর্থক গোষ্ঠীর আহবায়ক আমিনুর রহমান সভায় সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জহিরুল ইসলাম বাবুল,মো: আলী,মো: আইয়ুব,সোহেল আহমদ, আমিরুল ইসলাম টফি। কাজী লিটনের সনচালনায় সভায় বক্তব্য রাখেন মুমিনুল হক মামুন, সাখাওয়াত হোসেন, আব্দুল কাদের,শহীদুল আনোয়ার প্রমুখ। সভায় বক্তারা খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করেন। বক্তারা তাঁর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করার জন্য সরকারের প্রতি জোর দাবী জানান।সভায় বক্তারা  তাঁর মুক্তির জন্য দেশে- বিদেশে আন্দোলন বেগবান করার আহ্বান জানান।অনুষ্ঠানে সকল বক্তাই   বিএনপির নতুন কমিটি গঠন প্রসংগে  বলেন,শহীদ জিয়ার আদর্শের সৈনিক হিসাবে আমরা কোন চাপিয়ে দেওয়া কমিটি চাই না, গনতানত্রিক উপায়ে নির্বাচিত কমিটিই চাই। 

অনুষ্ঠানে বিএনপির ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠান এর সমাপ্তি ঘটে। বাংলাদেশী জাতীয়তাবাদে বিশ্বাসী বিপুল সংখ্যক বিএনপি নেতা-কর্মী এই অনুষ্ঠানে যোগ দেন। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ