জালালাবাদ এসোসিয়েশনের বার্ষিক বনভোজন ও ঈদ পূর্ণমিলনী ২০১৯

September 19, 2019, 12:56 PM, Hits: 1734

জালালাবাদ এসোসিয়েশনের বার্ষিক বনভোজন ও ঈদ পূর্ণমিলনী ২০১৯

খায়রুজ্জামান মামুন, হ-বাংলা নিউজ, হলিউড থেকে : লসএঞ্জেলেসের অন্যতম বৃহৎ সামাজিক সংগঠন জালালাবাদ এসোসিয়েশন। এই জালালাবাদ এসোসিয়েশনের আয়োজন মানেই ভিন্ন কিছু, বাড়তি আনন্দ, কমিটির মিলন মেলা। এর প্রতিফলন গত ১৫ সেপ্টেম্বর রবিবার বার্ষিক বনভোজন ও ঈদ পূর্ণমিলনীতেও দেখা গেছে। প্রচুর লোক সমাগম, মজাদার খাবারের আয়োজন, বিভিন্ন রকম দোকানের পসরা, ছোট বাচ্চাদের বিনোদনের ব্যবস্থা, বড়দের খেলাধুলা এসব কিছুর মিশেলে উডলি পার্কের সবুজ ঘেরা পরিবেশ যেন রঙিন বর্ণালী রূপ ধারণ করেছিল। বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ কমিউনিটির বিশিষ্টজনেরা এতে উপস্থিত হয়ে ইতিবাচক প্রতিক্রিয়া ব্যক্ত করেন। 

দিনব্যাপী এই আয়োজনে আরো ছিল লাইভ মিউজিক, পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও র‍্যাফেল ড্র। এবার মহিলাদের মিউজিক্যাল পিলোতে প্রথম হয়েছে নিপা উদ্দিন, দ্বিতীয় হয়েছেন ফাতিমা ও তৃতীয় হয়েছেন স্বপ্না। মেয়েদের দৌড়ে বড়দের মধ্যে প্রথম হয়েছেন ফাহিমা উদ্দিন, দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন যথাক্রমে নাফিসা হাকিম ও মেহজাবিন মুনিম। 

মেয়েদের দৌড়ে ছোটদের মধ্যে প্রথম হয়েছে আনজুম ফরহাদ, দ্বিতীয় ও তৃতীয় হয়েছে যথাক্রমে মাহনূর মুনিম ও তানজিলা ইসলাম।

ছেলেদের দৌড়ে বড়দের মধ্যে প্রথম হয়েছে মাহিন উদ্দিন, দ্বিতীয় ও তৃতীয় স্থান পেয়েছে যথাক্রমে  তাহমিদ মতিন ও মিরাজ আলম। ছেলেদের দৌড়ে ছোটদের মধ্যে প্রথম হয়েছে তাশফিক মতিন, দ্বিতীয় ও তৃতীয় হয়েছে যথাক্রমে রায়ান রহমান ও তামিম আহমেদ।

অনুষ্ঠানের শেষে আগত অতিথিদের আত্মতৃপ্তি নিয়ে ঘরে ফিরতে দেখা গেছে। 

এরআগে জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান বাচ্চু ও সাধারণ সম্পাদক বদরুল আলম উপস্থিতি সবাইকে তাদের আমন্ত্রণে সাড়া দিয়ে অনুষ্ঠানকে সার্থক করার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন ও আগামী দিনের তাদের কর্মসূচিতে সকলের সহযোগিতা অব্যাহত রাখার অনুরোধ জানান। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ