ওয়াটফোর্ডকে গুঁড়িয়ে ৮ গোল ম্যানচেস্টার সিটির

September 21, 2019, 1:02 PM, Hits: 108

ওয়াটফোর্ডকে গুঁড়িয়ে ৮ গোল ম্যানচেস্টার সিটির

হ-বাংলা নিউজ : ম্যাচ শেষে একটা কথাই বলা হচ্ছিল, কম হয়ে গেছে গোল। ওয়াটফোর্ডকে ৮ গোলে উড়িয়ে দেওয়ার পরও এমন কথা বলতে বাধ্য করছে ম্যানচেস্টার সিটি। গোলবার ও পোস্ট দুটো গোল থামিয়ে দিয়েছে। ওয়াটফোর্ডের বেন ফস্টারও বেশ কয়েকটি দুর্দান্ত সেভ করেছেন। আর গোল করতে করতে অরুচি ধরে যাওয়ায় বেশ কিছু সুযোগ হাতছাড়া করেছে ম্যানচেস্টার সিটির ফরোয়ার্ডরা। না হলে আজ প্রিমিয়ার লিগের রেকর্ড ভুলে ইংলিশ ফুটবলের সব রেকর্ড নিয়েই টানাটানি করতে হতো।

ওয়াটফোর্ডের কপাল ভালো, প্রিমিয়ার লিগের রেকর্ডটা ছুঁতে পারেনি ম্যানচেস্টার সিটি। সেটা ম্যানচেস্টার ইউনাইটেডেরই রইল (৯-০, ইপসউইচ টাউন)। কিন্তু আজ যেভাবে শুরু হয়েছিল ম্যাচ, তাতে অনেক রেকর্ড করারই সুযোগ ছিল পেপ গার্দিওলার সামনে। ১৮ মিনিটের মধ্যেই ৫-০ ব্যবধানে এগিয়ে ছিল গার্দিওলার দল!

৫২ সেকেন্ডেই এগিয়ে গেছে সিটি। কেভিন ডি ব্রুইনার পাস থেকে গোল উৎসবের শুরু করেছেন ডেভিড সিলভা। চতুর্থ মিনিটে গোল শোধ করার সুযোগ পেয়েছিল ওয়াটফোর্ড, কিন্তু কাজে লাগাতে পারেনি। এতেই যেন খেপে উঠল সিটি। দুই মিনিট পরেই পেনাল্টি থেকে ব্যবধান বাড়িয়েছেন সার্জিও আগুয়েরো। এ গোলেই ওয়েইন রুনির একটি প্রিমিয়ার লিগ রেকর্ড ভেঙেছেন। প্রথম খেলোয়াড় হিসেবে লিগের প্রথম ছয় ম্যাচেই গোল করার কৃতিত্ব এখন আগুয়েরোর। ১২ মিনিটে তৃতীয় গোল এনে দিলেন রিয়াদ মাহরেজ। ১৫ মিনিটে উৎসবে যোগ দিলেন হ্যাটট্রিক হিরো বের্নার্দো সিলভা। ১৮ মিনিটে রক্ষণ থেকে উঠে এসে গোল করলেন নিকোলাস ওটামেন্ডিও!

প্রথমার্ধে আরও বেশি কিছু সুযোগ হাতছাড়া করেছে সিটি। বিরতিতে থেকে ফিরেই অবশ্য গোল পেয়ে গেছেন বের্নার্দো সিলভা। ৬০ মিনিটের মাথায় হ্যাটট্রিকও হয়ে গেল পর্তুগিজ উইঙ্গারের। সতীর্থদের দিয়ে দুই গোল করানো ডি ব্রুইনা অবশেষে পুরস্কার পেয়েছেন ৮৫ মিনিটে। মাহরেজের বানিয়ে দেওয়া বল থেকে দলকে অষ্টম গোল এনে দিয়েছেন ব্রুইনা। দুই মিনিট পরেই আরেকটি সুযোগ নষ্ট না করলে ম্যানচেস্টার ইউনাইটেডের রেকর্ডে ভাগও বসাতে পারত সিটি। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ