আটলান্টিক সিটিতে জমজমাট ল্যাটিনো উৎসব

September 23, 2019, 10:11 AM, Hits: 471

আটলান্টিক সিটিতে জমজমাট ল্যাটিনো উৎসব

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে : আটলান্টিক  মহাসাগর বিধৌত আটলান্টিক সিটির বুকে গত বাইশ সেপ্টেম্বর, রবিবার যেন জেগে উঠেছিল একখণ্ড মিনি ল্যাটিন আমেরিকা।  আটলান্টিক সিটির বদর ফিল্ড  এর বিশাল  প্রান্তরে অনুষ্ঠিত হলো জমজমাট “ল্যাটিনো উৎসব"।

ঐদিন দুপুর বারোটা থেকে উৎসব শুরু হয়ে রাত আটটায় শেষ হয়। উল্লেখ্য দীর্ঘ প্রায় বারো বছর পর আটলান্টিক সিটিতে “ল্যাটিনো  উৎসব” অনুষ্ঠিত হচ্ছে,তাই উৎসবে অংশগ্রহনকারীদের আনন্দ উচ্ছাস ছিল বাঁধ ভাংগা।ল্যাটিনো উৎসবের হরেক আয়োজনের মধ্যে ছিল ল্যাটিন আমেরিকার দেশ সমূহের পণ্য সামগ্রীর বিকিকিনি, ল্যাটিন আমেরিকার বিভিন্ন দেশের খাবারের স্টল, রেফেল ড্র,সাংস্কৃতিক অনুষ্ঠান ইত্যাদি ।

সাংস্কৃতিক অনুষ্ঠানে জনপ্রিয় ল্যাটিনো সংগীত শিল্পী লুইস ভার্গাস,ডিজে ও ব্যান্ড দল ল্যাটিন আমেরিকার জনপ্রিয় সংগীত পরিবেশন করে দর্শক শ্রোতাদের বিমোহিত করে। এছাড়া ল্যাটিনো  কিশোরী ও যুবতীদের মনোমুগ্ধকর নৃত্য পরিবেশনা ছিল উৎসবের বাড়তি পাওনা । “ল্যাটিনো উৎসব” এ অনেক ল্যাটিনো তাদের নিজ নিজ দেশের জাতীয় পতাকা হাতে, কপালে জাতীয় পতাকার ব্যান্ড বেঁধে, জাতীয় পতাকার রংয়ের পোশাক পরে উৎসবে যোগ দেয়।তাদের উৎসাহ, উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। সারাক্ষণ নেচে-গেয়ে তারা উৎসব প্রান্তরকে মুখরিত করে রাখে।

ল্যাটিনো উৎসবে কংগ্রেসম্যান জেফ ভ্যান ড্রিউ,এসেম্বলীম্যান ভিন্স ম্যাজিও,এসেম্বলীম্যান জন আরমাতো,আটলান্টিক কাউন্টির নির্বাহী ডেনিস লেভিনসন,আটলান্টিক সিটি কাউন্সিলর এম ও ডেলগাডো, কাউন্সিলর কলিম শাহবাজ,হিসপানিক এসোসিয়েশন অব আটলান্টিক কাউনটির সভাপতি বারট লোপেজ, সাধারন সম্পাদক ভিক্টর মরেনো,ল্যাটিনো নেতা ক্রিস্টিয়ান মরেনো, ফ্রি হোল্ডার প্রার্থী সুমন মজুমদার, আটলান্টিক সিটি স্কুল বোর্ড নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী সুব্রত চৌধুরী সহ বিভিন্ন কমিউনিটির বিপুল সংখ্যক লোক যোগ দেন। 

 
এ বিভাগের অন্যান্য সংবাদ