প্রধানমন্ত্রীর ‘প্রবাসী নাগরিক সংবর্ধনা’ সমাবেশে সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগ নেতৃবৃন্দের অংশগ্রহন

September 29, 2019, 10:07 AM, Hits: 528

প্রধানমন্ত্রীর ‘প্রবাসী নাগরিক সংবর্ধনা’ সমাবেশে সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগ  নেতৃবৃন্দের অংশগ্রহন

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে : গত ২৮ সেপ্টেম্বর,শনিবার (নিউইয়র্ক সময়) দুপুরে নিউইয়র্ক সিটির টাইমস স্কোয়ার সংলগ্ন ম্যারিয়ট মারকুইস হোটেলের গ্রান্ড বলরুমে যুক্তরাষ্ট্র সফররত  বাংলাদেশের    প্রধানমন্ত্রী  শেখ হাসিনার সম্মানে আয়োজিত   ‘প্রবাসী নাগরিক সংবর্ধনা’ সমাবেশে নিউজারসি রাজ্যের আটলান্টিক সিটি থেকে সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগ   নেতৃবৃন্দ অংশগ্রহন করেন।

সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগ এর  সভাপতি শামসুল ইসলাম শাহজাহান এর  নেতৃত্বে যারা এই সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নেন তাঁরা হলেন সাব্বির হোসেন ভূঁইয়া,আহসান হাবীব,পলাশ চৌধুরী,মো: শাহীন,কানচন বল,আবদুল জামিল,শহীদ খান,মো: আবুল হোসেন , মোঃ শাহজাহান,  মো: জসীমউদ্দীন,শেখ শিমুল,এনামুল হক এনাম,ফরহাদ সিদ্দিক ,শেখ সেলিম , রতন  ভট্টাচার্য,রওশনউদদীন, হাবিবুর চৌধুরী,জয়শ্রী দে,নাসরিন মুন্নী ,বিপ্লব দাশ,পনচতপা বল প্রমুখ। সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগ   নেতৃবৃন্দ  সমাবেশে   প্রধানমন্ত্রীর সফরসঙ্গী কেন্দ্রীয় আওয়ামী লীগের  কয়েকজন   নেতৃবৃন্দের সঙ্গে দেখা করেন এবং মতবিনিময় করেন।

প্রবাসী নাগরিক সংবর্ধনা সমাবেশ সফল ও  সার্থক হওয়ায় সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগ  নেতৃবৃন্দ   সন্তোষ প্রকাশ করেন এবং যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ  নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।  

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ