ফিরছে ‘কৃষ’, আবার হৃতিক রোশন

October 15, 2019, 2:07 PM, Hits: 126

 ফিরছে ‘কৃষ’, আবার হৃতিক রোশন

হ-বাংলা নিউজ : ‘কৃষ ২’ ২০১২ সালে আর ‘কৃষ ৩’ ২০১৩ সালের ১ নভেম্বর। এই সিরিজের ৪ নম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল এরপরই। কিন্তু নানা কারণে ছবিটির শুটিং শুরু করা সম্ভব হয়নি। এ বছর ৮ জানুয়ারি সকালে জিমে বাবা রাকেশ রোশনের সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে হৃতিক রোশন লিখেছেন, ‘আজ বাবার গলায় অস্ত্রোপচার হবে। আজও জিমে যেতে ভোলেননি। বাবার যথেষ্ট মনোবল রয়েছে।’ জানা যায়, বলিউডের একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক ও প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা রাকেশ রোশনের গলায় ক্যানসার ধরা পড়েছে। হৃতিক রোশন আরও লিখেছেন, ‘সপ্তাহ দু-এক আগে বাবার গলায় প্রথম পর্যায়ের স্কোয়ামাস সেল কার্সিনোমা ধরা পড়েছে।’ মুম্বাইয়ের সবো হাসপাতালে তাঁর গলায় অস্ত্রোপচার করা হয়। এখনো তাঁর চিকিৎসা অব্যাহত আছে।

বার্তা সংস্থা পিটিআইকে হৃতিক রোশন এবার জানালেন, তাঁর বাবা রাকেশ রোশন কাজে ফিরে আসার জন্য সম্পূর্ণ প্রস্তুত। শিগগিরই তিনি ‘কৃষ ৪’ ছবির কাজ শুরু করবেন। এই ছবির শুটিংয়ের আগের বেশির ভাগ কাজ অনেক আগেই গুছিয়ে রেখেছেন। তাই এবার সবকিছু একটু চোখ বুলিয়ে আর ঘষামাজা করে নেমে পড়া বাকি। 

হৃতিক রোশন আরও জানালেন, ‘কৃষ ৪’ ছবির জন্য বড় বাজেট রাখা হয়েছে। ছবি তৈরিতে খরচ হবে প্রায় ২৫০ কোটি রুপি। এর মধ্যে বেশির ভাগ অর্থ খরচ হবে ভিএফএক্সের পেছনে। ছবিটি ২০২০ সালে মুক্তি দেওয়ার পরিকল্পনা আছে। ছবিতে ‘কৃষ’ চরিত্রে থাকছেন হৃতিক রোশন। ছবিতে আর কে কে থাকছেন, তা জানানো হয়নি। তবে প্রিয়াঙ্কা চোপড়া আর কঙ্গনা রনৌত  যে থাকছেন না, সে ব্যাপারে মোটামুটি নিশ্চিত।

‘কৃষ ৪’ প্রযোজনা করবেন রাকেশ রোশন। কিন্তু পরিচালকের চেয়ারে শেষ পর্যন্ত তিনি বসবেন কি না, তা চূড়ান্ত হয়নি। সে ক্ষেত্রে তার পরিবর্তে পরিচালনার দায়িত্ব পেতে পারেন সঞ্জয় গুপ্ত। তবে রাকেশ রোশন যদি সম্পূর্ণ সুস্থ থাকেন, তাহলে পরিচালনার কাজটা তিনিই করবেন। যদিও অস্ত্রোপচারের পর ক্যানসারের চিকিৎসার কারণে তাঁকে অনেক নিয়ম মেনে চলতে হচ্ছে।

রাকেশ রোশনের বয়স ৬৯ বছর। তিনি প্রথম অভিনয় করেন ১৯৭০ সালে। ছবির নাম ‘ঘর ঘর কি কাহানি’। এরপর ৯৪টি ছবিতে অভিনয় করেছেন। তাঁর অভিনীত সর্বশেষ ছবি ‘ওম শান্তি ওম’। তিনি ১৩টি ছবি পরিচালনা করেছেন। পরিচালক রাকেশ রোশনের প্রথম ছবি ‘খুদগর্জ’। সর্বশেষ পরিচালনা করেছেন ‘কৃষ থ্রি’। ‘কৃষ’ সিরিজের সব কটি ছবির প্রযোজকও তিনি। এ পর্যন্ত তিনি ১৯টি ছবি প্রযোজনা করেছেন। বাবা রাকেশ রোশনের হাত ধরে বলিউডে যুক্ত হন হৃতিক রোশন। সেই ছবিটি ছিল ‘কহো না পেয়ার হ্যায়’।

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ