নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সভা ও নির্বাচন ৯ নভেম্বর

October 16, 2019, 10:31 AM, Hits: 171

নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সভা ও নির্বাচন ৯ নভেম্বর

হ-বাংলা নিউজ, নিউইয়র্ক থেকে :  বাংলাদেশী-আমেরিকান সাংবাদিকদের প্রথম সংগঠন ‘নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাব’র সাধারণ সভা ও মাসিক চাঁদা পরিশোধের সময়সীমা বর্ধিত করা হয়েছে। গত ১৪ অক্টোবর কার্যনির্বাহী কমিটির বিশেষ সভায় প্রেসক্লাবের সাধারণ সদস্যদের দাবির প্রেক্ষিতে বিষয়টি উত্থাপিত হয়। বকেয়া চাঁদা পরিশোধ এবং সাধারণ সভার সময় সীমা আরো কিছুদিন বাড়ানোর দাবি উঠে সাধারণ সদস্যদের মধ্য থেকে।সভায় ক্লাবের কার্যনির্বাহী পরিষদের সকলের সম্মতিক্রমে নতুন তারিখ চূড়ান্ত করা হয়। সভায় গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী ২৬ অক্টোবরের পরিবর্তে আগামি ৯ নভেম্বর দ্বি-বার্ষিকী সাধারণ সভা ও বকেয়া চাঁদা পরিশোধের সর্বশেষ সময়-সীমা ২৫ অক্টোবর ধার্য করা হয়।পরিবর্তিত তারিখ অনুযায়ী আগামী ৯ নভেম্বর সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হবে। চাঁদা পরিশোধ করা যাবে ২৫ অক্টোবর ২০১৯ শুক্রবার পর্যন্ত।

এছাড়া,কার্যনির্বাহী পরিষদের সবার মতামতের ভিত্তিতে গঠিত ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের মধ্যে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন ক্লাবের উপদেষ্টা মনজুর আহমেদ। অপর দু’জন কমিশনার হচ্ছেন আনোয়ার হোসেইন মঞ্জু ও মঈনুদ্দীন নাসের। আগামি ৯ নভেম্বর সাধারণ সভার কার্যক্রম শেষে পরবর্তী কমিটি (২০২০-২০২১ সাল) গঠনে নির্বাচন পরিচালনার দায়িত্ব পালন করবেন উক্ত নির্বাচন কমিশনের সদস্যগণ।

প্রেসক্লাবের সভাপতি ডা.ওয়াজেদ এ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিবলী চৌধুরী কায়েসের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি মনোয়ারুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আলমগীর সরকার, অর্থ-সম্পাদক মমিন মজুমদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ ইলিয়াস খসরু,নির্বাহি সদস্য শেখ সিরাজ ও রশীদ আহমদ। 

কার্যনির্বাহী পরিষদ সভা থেকে নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সকল সদস্যকে বর্ধিত সময়-সীমার মধ্যেই বকেয়া চাঁদা পরিশোধ পূবর্ক ভোটার তালিকা হালনাগাদ ও সদস্যপদ নবায়নের তাগিদ দেয়া হয়।একই সাথে আগামি ৯ নভেম্বরের সাধারণ সভায় উপস্থিত হয়ে পরবর্তী কমিটি গঠনসহ সাধারণ সভায় নিজেদের মতামত প্রদানে সকল সদস্যকে আহ্বান জানান কার্যনির্বাহী কমিটির কর্মকর্তাবৃন্দ। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ