অ্যাম্বুলেন্সের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে রোগীসহ নিহত ৩

October 17, 2019, 9:44 AM, Hits: 153

অ্যাম্বুলেন্সের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে রোগীসহ নিহত ৩

হ-বাংলা নিউজ : চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় রোগী বহনকারী একটি অ্যাম্বুলেন্সের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের তিনজন নিহত ও তিনজন গুরুতর আহত হয়েছেন। উপজেলার চাতরী চৌমুহনী বাজারের উত্তর পাশে আজ বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন বাঁশখালী উপজেলার ছনুয়া ইউনিয়নের কাজী বাড়ির মফিজুর রহমান (৭০) ও তাঁর দুই ছেলের বউ জয়নাব বেগম (২০) ও বুলবুল আকতার (২৫)।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সে রোগী মফিজুর রহমানকে নিয়ে পরিবারের কয়েকজন বাঁশখালী উপজেলায় বাড়িতে ফিরছিলেন। আনোয়ারার চাতরী চৌমুহনী বাজারের উত্তর পাশে পৌঁছালে তাঁদের বহনকারী অ্যাম্বুলেন্সটির গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। এতে ঘটনাস্থলে দুজন নিহত ও চারজন আহত হন। পরে হাসপাতালে নেওয়ার পথে আহতদের একজন মারা যান। বিস্ফোরণে গাড়িটি ছিন্নভিন্ন হয়ে যায়।

আহত ব্যক্তিরা হলেন মফিজুরের ছেলে নেজাম উদ্দিন (২০), সাইফুদ্দিন (২৪), চালকের সহকারী মুন্না (৩০)। আহত ব্যক্তিদের আনোয়ারা ও চমেক হাসপাতালে নেওয়া হয়েছে।

মফিজুরের আরেক ছেলে জয়নাল আবেদীন বলেন, ‘আব্বাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ থেকে অ্যাম্বুলেন্স নিয়ে বাড়িতে নেওয়ার সময় এ ঘটনা ঘটে।’

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ হতাহতের বিষয়টি প্রথম আলোকে নিশ্চিত করেছেন। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ