বড় পর্দায় ‘টম অ্যান্ড জেরি’

October 27, 2019, 9:35 AM, Hits: 138

বড় পর্দায় ‘টম অ্যান্ড জেরি’

হ-বাংলা নিউজ : শিশু হোক, হোক কিশোর বা পরিণত, অথবা থুরথুরে বুড়ো; ‘টম অ্যান্ড জেরি’র আবেদন সবার কাছে সমান। এই ইঁদুর আর বিড়াল সম্ভবত বিশ্বের সবচেয়ে জনপ্রিয় কার্টুন চরিত্র। এবার তাঁদের দেখা যাবে হলিউডের বড় পর্দায়। হ্যাঁ, টম অ্যান্ড জেরি নামের লাইভ অ্যাকশন ছবিটি মুক্তি পাবে ২০২০ সালের ২৩ ডিসেম্বর।

উইলিয়াম হানা ও জোসেফ বারবেরা এই চরিত্র দুটোকে সৃষ্টি করেছিলেন প্রায় ৮০ বছর আগে, ১৯৪০ সালে। কার্টুনের বই থেকে, ছোট পর্দা মাতিয়ে এবার ‘টম অ্যান্ড জেরি’ আসছে বড় পর্দায়। কমেডি ধাঁচের এই ছবিতে মূল ভূমিকায় দেখা দেবেন মার্কিন অভিনয়শিল্পী চোলে গ্রেস মোর্টজ এবং মাইকেল পেনা। এখানে তাঁদের নাম কাইলা আর টেরেন্স। আরও থাকবেন কেন জং, জর্ডান বলগার এবং পল্লবী সারদা।

ছবিটি পরিচালনা করছেন টিম স্টোরি। প্রযোজনা করছেন ক্রিস্টোফার ডিফারিয়া। আর পরিবেশিত হবে ওয়ার্নার ব্রাদার্স পিকচারের ব্যানারে। ছবিতে দেখা যাবে বিড়াল টম আর ইঁদুর জেরিকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে। তারা আশ্রয় নিয়েছে একটা বিলাসবহুল হোটেলে। সেখানে বেশ আয়েশেই দিন কাটছে। মোর্টজ সেই হোটেলের কর্মচারী। তাঁর ওপর আদেশ এসেছে, টম আর জেরিকে হোটেল থেকে বের করে দিতে হবে। যদি সে না পারে, তবে চাকরি হারাবে।

কিন্তু ‘টম অ্যান্ড জেরি’কে বের করা এত সহজ? পদে পদে জব্দ হতে হয় তাঁকে। এভাবেই এগিয়ে চলে ছবির গর্ল্প 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ