বনফুল বঙ্গীয় সংগঠনের "ঈদ মেলা" অনুষ্ঠিত

October 27, 2019, 1:40 PM, Hits: 834

বনফুল বঙ্গীয় সংগঠনের "ঈদ মেলা" অনুষ্ঠিত

খায়রুজ্জামান মামুন, হ-বাংলা নিউজ, হলিউড থেকে : জমজমাট আড্ডা, আনন্দ ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়ে গেল ইনল্যান্ড এম্পায়ারের ঐতিহ্যবাহী সংগঠন "বনফুল" এর “ঈদ মেলা"। মরেনো ভ্যালীর সেলিব্রেশন পার্কের এক মনোরম পরিবেশে অনুষ্ঠিত হয়ে যাওয়া এই মেলায় আনন্দ বিনোদন, খেলাধুলা, নাচ-গান ও খাওয়া-দাওয়ায় পরিপূর্ণ ছিল দিনটি। 

বনফুলের চেয়ারম্যান জনাব ডা: মোয়াজ্জেম হোসেনের দোয়া পরিচালনার মাধ্যমে মেলার কার্যক্রম শুরু হয় এবং উদ্বোধনী বক্তব্য দেন বনফুলের সভাপতি ডা: রুবি হোসেন এবং স্বাগত বক্তব্য রাখেন সংগঠনটির সাধারন সম্পাদক জনাব বশির আতহার। 

ঈদ মেলার পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ইনল্যান্ড এম্পায়ারের অত্যন্ত জনপ্রিয় উপস্থাপিকা ও বনফুলের সিনিয়র সহ-সভাপতি ফারহানা আলম (রানা)। 

কমিউনিটির বিশিষ্ট জন, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ সহ বিপুলসংখ্যক মানুষ তাদের পরিবার-পরিজন নিয়ে মেলায় অংশগ্রহণ করেন। 

ত্যন্ত পরিপাটি ও গোছানো পুরো অনুষ্ঠানটিকে ঘিরে দর্শকরা একটি আনন্দঘন ও বিনোদন পূর্ণ দিন অতিবাহিত করেন। লসএঞ্জেলেসের জনপ্রিয় সঙ্গীত শিল্পী শহীদ আহমেদ মিঠু, উর্মি আতহার, শিল্পী রহমান ও কাবেরী রহমান সহ আরও অনেকেই সংগীত পরিবেশন করেন। 

শিশু কিশোর ও বড়দের খেলাধুলার জন্য আকর্ষণীয় পুরস্কারের ব্যবস্থাও ছিল। বাহারি রকমের স্টল যেমন পিঠা, শাড়ি-গহনার পরশা ছিল চোখে পড়ার মতো। 

দিনশেষে সবাইকে আত্মতৃপ্তি নিয়ে ঘরে ফিরতে দেখা গেছে। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ