বিশ্বকাপের জন্য উড়াল দিলেন কারিনা

October 31, 2019, 2:37 PM, Hits: 117

বিশ্বকাপের জন্য উড়াল দিলেন কারিনা

হ-বাংলা নিউজ : উড়াল দিয়েছেন বলিউড তারকা কারিনা কাপুর। গন্তব্য অস্ট্রেলিয়ার মেলবোর্ন। সেখানে নিজের অর্জনের খাতায় যোগ করবেন এক নতুন ঘটনা। আগামী বছর অনুষ্ঠেয় ‘আইসিসি টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ’-এর ট্রফি উন্মোচন করবেন তিনি।

কারিনা কাপুর বলিউডের সবচেয়ে বড় নামগুলোর একটি। তৈমুর আলী খান সেই জনপ্রিয়তাকে দিয়েছে ভিন্ন মাত্রা। ফ্যাশন আইকন হিসেবেও বেশ নামডাক আছে তাঁর। আর এবার উন্মোচন করবেন আইসিসি টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপের ট্রফি।

টাইমস অব ইন্ডিয়া থেকে জানা গেছে, কারিনা বলেছেন, ‘আমি এই ইভেন্টের একজন হতে পেরে অত্যন্ত সম্মানিত। আমি তাঁদের সবাইকে সম্মান জানাই, যাঁরা এত বড় একটা আন্তর্জাতিক আয়োজনে নিজেকে উজাড় করে দিয়ে খেলবেন আর নিজের দেশের প্রতিনিধিত্ব করবেন। এই প্ল্যাটফর্মে ট্রফি হাতে মাথা উঁচু করে দাঁড়ানোর মতো সম্মানের মুহূর্ত আর নেই। যাঁরা এখানে অংশ নেবেন, তাঁরা প্রত্যেকে অন্যদের অনুপ্রেরণা।’

এরপর কারিনা কাপুর তাঁর প্রয়াত শ্বশুর মনসুর আলী খান পতৌদিকে স্মরণ করেন। বললেন, ‘আমার শ্বশুর উপমহাদেশের একজন সেরা ক্রিকেটার ছিলেন। তিনি ভারতের হয়ে খেলেছেন। আর আন্তর্জাতিকভাবে ভারতের প্রতিনিধিত্ব করে ট্রফি এনেছেন। তিনি দেশের গৌরব। আমাদের পরিবারের গৌরব।’

কারিনা কাপুর খানের স্বামী সাইফ আলী খান এখন আছেন দিল্লিতে। ছবির শুটিংয়ে ব্যস্ত। তাই মেলবোর্ন যাওয়ার আগে দিল্লি যেতে হয়েছে কারিনাকে। সেখানে তৈমুরকে বাবার কাছে রেখে তবেই অস্ট্রেলিয়ার উড়োজাহাজে উঠেছেন তিনি। এই সপ্তাহ তৈমুর বাবার কাছে শুটিংয়ের সেটে থাকবে।

অন্যদিকে আজ বৃহস্পতিবার শুরু হয়েছে ‘লাল সিং চাডঢা’ ছবির শুটিং। এই ছবিতে আমির খানের বিপরীতে দেখা যাবে কারিনা কাপুরকে। মেলবোর্ন থেকে ফিরে কারিনা ‘লাল সিং চাডঢা’র শুটিংয়ে যোগ দেবেন। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ