প্রতিকূল আবহাওয়ায় আটলান্টিক সিটিতে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে

November 5, 2019, 11:23 AM, Hits: 678

প্রতিকূল আবহাওয়ায়  আটলান্টিক সিটিতে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে :  প্রতিকূল আবহাওয়ায়   আটলান্টিক সিটিতে  নির্বাচন  অনুষ্ঠিত হচ্ছে ।সকাল ছয়টা থেকে শুরু হওয়া  এই নির্বাচনে  রাত আটটা পর্যন্ত ভোটগ্রহন চলবে।  প্রতিকূল আবহাওয়ার কারনে ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি খুব কম, যা  নির্বাচনে অংশগ্রহন প্রার্থীদের টেনশন বহুগুন বাড়িয়ে দিয়েছে।সাথে সাথে  প্রার্থীদের সমর্থকরাও আছেন টেনশনে।

এই নির্বাচনে  আটলান্টিক কাউন্টি ফ্রি হোল্ডার পদে সুমন মজুমদার,আটলানটিক সিটি কাউন্সিল নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন মো: হোসাইন মোর্শেদ,সোহেল আহমদ ও আনজুম জিয়া, আটলান্টিক সিটি স্কুল বোর্ড নির্বাচনে  বাংলাদেশী আমেরিকান সুব্রত চৌধুরী ও কাজী লিটন প্রতিদ্বন্দ্বীতা করছেন , প্রবাসী বাংলাদেশীরা তাঁদের জয়ী হওয়ার ব্যাপারে বেশ আশাবাদী ।

আটলান্টিক সিটিতে বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশীর বসবাস,  নির্বাচনে  ভোট দিয়ে তারা এখন হিসাব নিকাশে ব্যস্ত কার কার  ভাগ্যে শিকে ছিঁড়বে? রিচমন্ড এভিনিউ স্কুল  কেন্দ্রে    আজকের নির্বাচন নিয়ে কথা বলেছিলাম মো: আব্দুল গনির সাথে।তিনি জানান, আজকের নির্বাচনে এখনো পর্যন্ত   প্রবাসী বাংলাদেশী  ভোটাররা যেভাবে ভোট দিয়েছেন তাতে করে এশিয়ান অভিবাসীদের   বিজয়ের ব্যাপারে তিনি বেশ আশবাদী। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ