লস এঞ্জেলেসে সাদেক হোসেন খোকার জন্য দোয়া অনুষ্ঠিত

November 10, 2019, 1:49 PM, Hits: 153

লস এঞ্জেলেসে সাদেক হোসেন খোকার জন্য দোয়া অনুষ্ঠিত

হ-বাংলা নিউজ, হলিউড থেকে :  ক্যালিফোর্ণিয়া বিএনপি'র উদ্যোগে গত ৭ নভেম্বর বৃহষ্পতিবার সন্ধ্যায় লস এঞ্জেলেসে বিএনপি'র দলীয় কার্যালয়ে বিএনপি'র ভাইস চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা,সাবেক মন্ত্রী ও অখন্ড ঢাকার মেয়র জননেতা সাদেক হোসেন খোকার রূহের মাগফিরাত কামনায়ফাতেহা পাঠ ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এ সময়ে ক্যালিফোর্ণিয়া বিএনপির সভাপতিবদরুল চৌধুরী শিপলু ও সাধারন সম্পাদক এম ওয়াহিদ রহমানসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্হিত ছিলেন,বিশেষ দোয়া পরিচালনা করেন হাফেজ মোঃ বেলাল। অনুষ্ঠানে মরহুম সাদেকহোসেন খোকার স্মৃতিচারণ করে ক্যালিফোর্ণিয়া বিএনপি নেতৃবৃণ্দরা বলেন, আমাদের সকলের প্রিয় নেতা, দুর্ধর্ষ মুক্তিযোদ্ধা, দুই বারের নির্বাচিত ঢাকার সাবেক মেয়র, সাবেক মন্ত্রী,সাবেক সংসদ সদস্য, ঢাকা মহানগর বিএনপির সাবেক সভাপতি সাদেক হোসেন খোকা আমাদের ছেড়ে চলে গেছেন। 

IMG_4083.jpg

IMG_4096.jpg

তিনি এমন এক সময় চলে গেলেন যখন আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে। তিনি তাকে শেষ দেখা দেখতে পারলেন না। আজকে এই ফ্যাসিবাদী সরকারের নির্যাতনে সারা বাংলাদেশের মানুষ যখন অত্যাচারিত, লাঞ্ছিত, সেই সময়ে যে মানুষগুলো ঘুরে দঁড়াচ্ছিল সাদেক হোসেন খোকা তার অন্যতম। তিনি চলে গেছেন। তার বর্ণাঢ্য রাজনীতির কথা বলে শেষ করা সম্ভব নয়। আমরা সাদেক হোসেন খোকার এই অকালে চলে যাওয়ায় আমরা গভীর দুঃখ প্রকাশ করছি, তার চলে যাওয়ায় যে রাজনৈতিক শূন্যতা সৃষ্টি হলো সেই শূন্যতা পূরণ হওয়ার নয়। আমরা পরম করুণাময় আল্লাহতায়ালার কাছে এই দোয়া করি তিনি যেন তার সকল গুনাহ মাফ করে দেন, তাকে বেহেস্ত নসিব করেন। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ