বিএনপি গ্রেটার ওয়াশিংটন ডিসির উদ্যোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, তারুন্যের অহংকার দেশনায়ক তারেক রহমানের ৫২তম জন্মদিবস উদযাপন

November 24, 2019, 12:17 PM, Hits: 246

বিএনপি গ্রেটার ওয়াশিংটন ডিসির উদ্যোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, তারুন্যের অহংকার দেশনায়ক তারেক রহমানের ৫২তম জন্মদিবস উদযাপন

হ-বাংলা নিউজ : গত ১৯ই নভেম্বর, ২০১৯ বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি), গ্রেটার ওয়াশিংটন ডিসি উদ্যোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, তারুন্যের অহংকার দেশনায়ক তারেক রহমানের ৫২তম জন্মদিবস উদযাপন ও দোয়া অনুষ্ঠিত হয় ৫৭০১ কলম্বিয়া পাইক, ফলস চার্চ, আলেকজান্দ্রিয়া, ভার্জিনিয়ায়। সংগঠনের সহ সভাপতি ওবায়দুল হক অভির সভাপতিত্বে অনুষ্ঠানের সার্বিক দায়িত্ব এবং পরিচালনায় ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী এবং সংগঠনের সাধারন সম্পাদক এজেএম হোসেন। 

প্রায়  শতাধিক প্রবাশীর উপস্থিতিতে অনুষ্ঠানে তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা এমরান ভুইয়া। অনুষ্ঠানে তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া পরিচালিনার পাশাপাশি কেক কাটার কর্মসুচী থাকলেও স্বৈরাচারী হাসিনা সরকার কর্তৃক দেশমাতা খালেদা জিয়াকে বন্ধি করে রাখা এবং তারেক রহমানের প্রতি মিথ্যা মামলা দিয়ে তাকে ফাসানোর প্রতিবাদে কেক না কাটার অনুষ্ঠানটি শেষ পর্যন্ত দোয়া এবং প্রতিবাদ সভায় পরিণত হয়। 

অনুষ্ঠানে বক্তারা বর্তমান হাসিনা সরকারের কঠোর সমালোচনা করে বলেন, স্বৈরাচারী হাসিনা সরকার অবৈধভাবে ক্ষমতা দখল করে জোর করে ক্ষমতায় টিকে থাকার জন্য এমন কোন হীন কাজ নেয় যা করেনি। তারা উল্লেখ করেন বিনা দোষে মিথ্যা মামলা সাজিয়ে খালেদা জিয়াকে ক্যাঙ্গারু কোর্টের মাধ্যমে দোষী সাব্যস্থ করে জেলে বন্ধি করে রাখা হয়েছে। এবং তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় তাকে  সেই একই কোর্টের মাধ্যমে সাজা দেয়া হয়েছে। সরকার তাদের জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে এগ্রলো করছে।

নেতৃবৃন্দ অনতিবিলম্বে দেশমাতা খালেদা জিয়াকে মুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে সকল যড়যন্ত্র মামলা প্রত্যাহারের আবেদন জানান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি  মিয়া মজনু , মাসুদুর রহমান, সিনিয়র যুগ্ম সম্পাদক তৌহিদুল ইসলাম তুহিন, তারিকুল ইসলাম অশ্রু, মোহাম্মদ হোসেন(ছোট হোসেন), জাকির আহমেদ, ফিরোজ আলম,,ফারুক হোসেন,, মামুন খান, তৈয়বুর হাসান, রাসেল আহমেদ, নুর মোহাম্মদ, আবদুল সালাম মৃধা  মোখলেছুর রহমান লিটন প্রমুখ। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ