এএফসির বছরের সেরা হতে পারে বাংলাদেশের সোহেলের গোল

December 1, 2019, 1:48 PM, Hits: 147

এএফসির বছরের সেরা হতে পারে বাংলাদেশের সোহেলের গোল

হ-বাংলা নিউজ : ২১ আগস্ট বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এএফসি কাপে এপ্রিল টুয়েন্টি ফাইভের বিপক্ষে আবাহনীর ৪-৩ গোলে জয়ের ম্যাচে দুর্দান্ত একটি গোল করেছিলেন সোহেল রানা। ২৬ হাজার ৮৮ ভোট পেয়ে আগস্টের শেষ সপ্তাহের এএফসি কাপের সেরা গোলের স্বীকৃতি পেয়েছিল আবাহনী মিডফিল্ডারের সেই গোলটি।

এবার আর সপ্তাহ নয়, একেবারে পুরো এএফসি কাপের সেরা গোলের মনোনয়নে জায়গা করে নিয়েছে সোহেলের গোল। এএফসি কাপের সেরা আটটি গোলের তালিকা প্রকাশ করেছে এশিয়ান ফুটবল কনফেডারেশন। ভোটাভুটিতে চূড়ান্ত হবে এএফসি কাপের বছরের সেরা গোল।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ৬৮৪৭ ভোট নিয়ে দ্বিতীয় স্থানে আছে আবাহনী ও জাতীয় দলের মিডফিল্ডারের গোল। ১৩২৪০ ভোট নিয়ে প্রথম স্থানে আছে ইন্দোনেশিয়ার ক্লাব পিএসএম মাকাসসারের ডাচ মিডফিল্ডার মার্ক ক্লোকের গোল। লাওসের ক্লাব লাও টয়েটা এফসির বিপক্ষে বক্সের বাইরে থেকে ভলিতে গোলটি করেছিলেন ক্লোক।

কেমন ছিল সোহেলের সেই গোলটি ?

প্রায় ৩০ গজ দূর থেকে বাঁ পায়ের বুলেটগতির একটি শট জড়িয়ে যাচ্ছে জালে। গোলটি সৃষ্টির মুহূর্তটি ছিল আরও দুর্দান্ত। নাবিব নেওয়াজের চমৎকার এক ব্যাকহিলে বক্সের বাইরে জায়গা পেয়ে যান মিডফিল্ডার সোহেল। বক্সের বাইরে থেকে মুহূর্তে বাঁ পায়ের এক অসাধারণ শটে বল জড়িয়ে দেন এপ্রিল টোয়েন্টি ফাইভের জালে।

এবার যদি গোলটি এএফসি কাপের বছর সেরা হয়েই যায়, তাহলে শুধু সোহেল নয় বাংলাদেশের নামের পাশেও যোগ হবে সেরার খেতাব। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ