বগুড়া সমিতি অফ নর্থ আমেরিকার কার্যকরী কমিটি গঠিত

December 2, 2019, 1:16 PM, Hits: 102

বগুড়া সমিতি অফ নর্থ আমেরিকার কার্যকরী কমিটি গঠিত

হ-বাংলা নিউজ, নিউইয়র্ক থেকে :  বগুড়া সমিতি অফ নর্থ আমেরিকার সদস্যদের উপস্থিতিতে নিউইয়র্ক সিটির একটি রেষ্ট্যুরেন্টে সমিতির ২০১৯ - ২০২১ বর্ষের কার্যকরী কমিটি গঠিত হয় গত নভেম্বর ৩, ২০১৯। দ্বিবার্ষিক এই নির্বাচনে কোন প্রতিদ্বন্দী না থাকায় নির্বাচন কমিশন এই কমিটিকে নির্বাচিত ঘোষনা করেন। মোহাম্মদ এন মন্ডল ফানসুকে সভাপতি এবং আলতাব হোসেন সবুজকে সাধারন সম্পাদক করে সর্বমোট ২৫ সদস্যের কমিটি গঠিত হয়। এছাড়াও ৮ সদস্যের উপদেষ্টা কমিটি গঠিত হয়।

সমিতির পূর্নাঙ্গ কমিটির তালিকা উল্লেখ করা হলো:

সভাপতি: মোহাম্মদ এন মন্ডল ফানসু, সিনিয়র সহ-সভাপতি: বিধান চন্দ্র পাল, সহ-সভাপতি (৫জন): এ্যাডভোকেট সুরাইয়া মনিরা, রোকেয়া বেগম, আশরাফ হোসেন রতন, রবিউল ইসলাম, এম. এইচ মোস্তফা(বিপ্লব), সাধারন সম্পাদক: আলতাব হোসেন সবুজ, সহ-সাধারন সম্পাদক: রানা আহমেদ, কোষাধ্যক্ষ: আতাউর রহমান লিটন, দপ্তর সম্পাদক: মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক: হুমায়ুন কবির, সহ-সাংগঠনিক সম্পাদক: শারমিন আখতার মুন, ক্রীড়া ও সাংষ্কৃতিক সম্পাদক: ওয়ালি উল্লাহ, সহ- ক্রীড়া ও সাংষ্কৃতিক সম্পাদক: মো: মেহেদি হাসান, আপ্যায়ন সম্পাদক: ওবায়দুল হক, সহ- আপ্যায়ন সম্পাদক: জাহাঙ্গীর আলম, প্রচার সম্পাদক: ইমরান আলী, মহিলা বিষয়ক সম্পাদক: সুফিনাজ স্বপ্না, সহ- মহিলা বিষয়ক সম্পাদক: সানজিদা আখতার লোপা, কার্য্যকরী সদস্য(৫জন): আগা ই জলিল তুহিন, মাসুদুল হক রুবেল, রেজাউদ্দৌলা এ্যাপোলো, মমিনুল ইসলাম, মোহাম্মদ আলী(ইমন)।

নির্বাচিত বগুড়া সমিতির উপদেষ্ট দের তালিকা বর্নিত হলো:

জাকিউল্লাহ আপেল, মোস্তফা আলমগীর, এ্যাড: মাহবুবুর রহমান বকুল, রুহুল আমিন, নুরুন চন্দনা, মোহাম¥দ বাকি, রাশেদ আহমেদ, সামসুদ্দিন আলতামাশ।

উক্ত নির্বাচন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ এন মন্ডল ফানসু। নির্বাচিত সভাপতি প্রথমেই তাঁর বক্তব্যে তাকে নির্বাচিত করার জন্য সকলকে ধন্যবাদ জানান। তিনি তার বক্তব্যে প্রবাসের অন্যতম এই সংগঠনকে এগিয়ে নিতে, কার্য্যক্রমকে গতিশীল করতে সকলের সহযোগীতা কামনা করেন। বগুড়া সমিতি অফ নর্থ আমেরিকা যেনো আমেরিকায় বসবাসরত বগুড়াবাসী তথা সকল প্রবাসী বাংলাদেশীদের কল্যানে কাজ করতে পারে এজন্য সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।

সমিতির নব-নির্বাচিত সাধারন সম্পাদক তাঁর স্বাগতিক বক্তব্যে তাকে সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত করায় সকলকে ধন্যবাদ জানান। সংগঠনের সকল কার্য্যক্রমকে জোরদার করতে সকলের অংশগ্রহনকে জোরদার করার আহবান জানান।

সভাশেষে নৈশভোজের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষনা করা হয়। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ