বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র কার্যকারি কমিটি সভা

December 4, 2019, 12:35 PM, Hits: 210

বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র কার্যকারি কমিটি সভা

হ-বাংলা নিউজ, নিউইয়র্ক থেকে : গত সোমবার ৭ টায় জ্যাকসন হাইটসের পালকি পাটি সেন্টারে বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র কার্যকারি কমিটির শেষ সভা   (২০১৮-২০১৯) অনুস্ঠিত হয়।  সভার সভাপত্বিত করেন বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র সভাপতি  মোহাম্মদ মহিউদ্দিন দেওয়ান ও সভা পরিচালনা করেন বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র সাধারন সম্পাদক  জুয়েল আহমেদ ।

কার্যকারি কমিটির শেষ সভায় বিষয় ছিল বিগত দুই বছরের আয়-ব্যয়ের হিসাব (২০১৮-২০১৯) ,সাধারন সভা ও বিবিধ। আগামি ২২ ডিসেম্বর রোববার বিকাল ৭টা জ্যাকসন হাইটসের পালকি পাটি সেন্টারে সাধারন-সভা অনুষ্ঠিত হবে।  (২০১৮-২০১৯) কমিটির মেয়াদ পূর্তি এবং আগামি (২০২০-২০২১) এর নুতন কমিটি গঠন উপলক্ষে। উক্ত সভায় নিউ ইর্য়কে সকল ক্রীড়া অনুরাগী ভাই ও বোনরা উপসহীত হয়ে পুরানো কমিটি ও নুতন কমিটি গঠনে আপনাদের উপসহীত হয়ে সহযোগিতা কামনা করছেন

বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র সভাপতি  মোহাম্মদ মহিউদ্দিন দেওয়ান ও সভা ও বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র সাধারন সম্পাদক  জুয়েল আহমেদ ।

সভায় বক্তব্য রাখেন ও আরও  উপস্হীত ছিলেন সহ সভাপতি-  ওয়াহিদ কাজী এলিন,  সহ সাধারণ সম্পাদক-  মোহাম্মদ রশিদ রানা,  কোষাধ্যক্ষ- মফিজুল ইসলাম রুমি,  প্রচার সম্পাদক- তৈয়বুর রহমান টনি, কার্যকরী পরিষদ সদস্য- আব্দুল বাসিত খান বুলবুল,সৈয়দ এনায়েত আলী,  কাজী তোফায়েল ইসলাম, আবু তাহির আসাদ,নওশাদ হোসেন সিদ্দিকী  ও আশরাফুজ্জামান খান লিটন। 

 
সর্বশেষ সংবাদ
এ বিভাগের অন্যান্য সংবাদ