ক্যালিফোর্নিয়া যুবলীগের সভাপতি সূবর্ণ নন্দী তাপস কেন্দ্রীয় যুবলীগের সম্মেলনে কাউন্সিলর হিসেবে যোগদান

December 6, 2019, 11:30 AM, Hits: 1656

ক্যালিফোর্নিয়া যুবলীগের সভাপতি সূবর্ণ নন্দী তাপস কেন্দ্রীয় যুবলীগের সম্মেলনে কাউন্সিলর হিসেবে যোগদান

শ্যামল মজুমদার, হ-বাংলা নিউজ, হলিউড থেকে : কেন্দ্রীয় যুবলীগের ৭ম কংগ্রেসে কাউন্সিলর হিসেবে ক্যালিফোর্নিয়া যুবলীগের সভাপতি সূবর্ণ নন্দী তাপস যোগদান করেছেন।  বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সম্মেলনে কাউন্সিলর হিসেবে  যোগদানের  জন্য  গত ২২শে নভেম্বর ২০১৯ গিয়েছিল আমাদের প্রিয় জন্মভূমি বাংলাদেশে। যুবলীগের ৭ম কংগ্রেস মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে সফল ও সুন্দরভাবে অনুষ্ঠিত হয়েছে।  সফল ও সার্থক এই ৭ম কংগ্রেসে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান নির্বাচিত  হয়েছেন অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাইনুল হোসেন খান নিখিল। 

সম্মেলন শেষে নব-নির্বাচিত চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক মহোদয়ের সাথে আনুষ্ঠানিকভাবে দেখা করে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এবং যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগের আহবায়ক এ কে এম তরিকুল হায়দার চৌধুরীর  নির্দেশে যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।এই সময়  সাথে ছিলেন ফ্লোরিডা ষ্টেট যুবলীগের সভাপতি আউয়াল দয়ান । 

উভয়ে যুক্তরাষ্ট্র যুবলীগ এবং ক্যালিফোর্নিয়া ও ফ্লোরিডা যুবলীগের কর্মকান্ড সম্পর্কে নেতৃবৃন্দকে অবহিত করেছেন।   

উল্লেখ্য,  বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি এর বড় ছেলে প্রফেসর শেখ ফজলে শামস পরশ যুবলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন।  

 
এ বিভাগের অন্যান্য সংবাদ