২০২০ লংবীচ কাইট ফেস্টিভাল নিয়ে প্যাসিফিক কাইট ক্লাবের মতবিনিময় সভা

December 10, 2019, 2:01 PM, Hits: 1380

২০২০ লংবীচ কাইট ফেস্টিভাল নিয়ে প্যাসিফিক কাইট ক্লাবের মতবিনিময় সভা

খায়রুজ্জামান মামুন, হ-বাংলা নিউজ, হলিউড থেকে : আসন্ন লংবীচ কাইট ফেস্টিভাল ২০২০ এর বিভিন্ন দিক নিয়ে আলোচনা করার লক্ষ্যে এর আয়োজক "প্যাসিফিক কাইট ক্লাব" এক মতবিনিময় সভা আয়োজন করেছিল গত ৮ ই ডিসেম্বর, রবিবার। 

.

.

.

.

প্যাসিফিক কাইট ক্লাবের সাধারণ সম্পাদক জনাব ওমর হাসান মামুনের বাসভবনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

এতে লংবীচ কাইট ফেস্টিভাল এর সাথে সংশ্লিষ্ট বিভিন্ন স্তরে নেতৃবৃন্দ উপস্থিত হয়েছিলেন। 

অত্যন্ত প্রাণবন্ত ও সুন্দর পরিবেশে অনুষ্ঠিত হওয়া এই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন প্যাসিফিক কাইট ক্লাবের  সভাপতি জনাব সাঈদ আবেদ নিপু এবং পরিচালনা করেন লংবীচ কাইট ফেস্টিভালের গত দুবারের আহবায়ক জনাব খায়রুজ্জামান মামুন। 

এতে বক্তৃতা করেন গতবারের চেয়ারম্যান জনাব শওকত, ট্রেজারার জনাব নিজাম ইসলাম, মাহদী সাবিন সেলিম, মুক্তিযোদ্ধা জাহিদুল মাহমুদ, শহীদ মিঠু, মুজিব সিদ্দিক, মিকাইল খান, মো: সেলিম, মিলন রহমান, সোহরাব চৌধুরী, ওমর হাসান সুমন, জিয়া ইসলাম শেখ হোসেনপ্রমুখ। 

আলোচনা সভায় সকলেই একমত পোষণ করেন যে গতবছরের ভুলভ্রান্তি গুলো কাটিয়ে ওঠে আগামী বছর এই কাইট ফেস্টিভাল একটি অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য সকলকে একযোগে কাজ করতে হবে এবং প্যাসিফিক কাইট ক্লাবকে আরো শক্তিশালী করার লক্ষ্যে এর সদস্য সংগ্রহের কাজকে আরো জোরদার করতে হবে।

মতবিনিময় সভায় ২০২০ লংবীচ কাইট ফেস্টিভাল এর কমিটি গঠন নিয়েও বিস্তারিত আলোচনা হয়েছে এবং আগামী জানুয়ারিতে এর আনুষ্ঠানিক ঘোষণা আসবে বলে জানিয়েছেন কাইট ক্লাবের সভাপতি জনাব সাঈদ আবেদ নিপু 

 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ