সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের উদ্যোগে ২৪ ডিসেম্বর,মংগলবার বিজয় দিবস উদযাপন

December 14, 2019, 2:12 PM, Hits: 912

সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের উদ্যোগে ২৪ ডিসেম্বর,মংগলবার বিজয় দিবস উদযাপন

সুব্রত চৌধুরীহ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে :  ডিসেম্বর মাস বিজয়ের মাস,বাংগালির গৌরবের মাস।নয় মাসের রক্তক্ষয়ী যুদ্ধ শেষে ১৯৭১ সালের ষোল ডিসেম্বর বাংলাদেশ স্বাধীন হয়।বিজয়ের এই  মাসটিকে উৎসবের রং এ  রাঙানোর  লক্ষ্যে সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগ  আটলান্টিক  সিটিতে আয়োজন  করেছে বিজয় দিবস উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠানমালার।

আগামী ২৪ ডিসেম্বর , মংগলবার সন্ধ্যা ছয়টায় আটলানটিক সিটির  শালিমার রেষ্টুরেনটে অনুষ্ঠিতব্য বিজয়  দিবসের অনুষ্ঠানমালার বিভিন্ন আয়োজনের মধ্যে থাকছে মুক্তিযুদ্ধের স্মৃতিচারন,শিশু-কিশোরদের অংশগ্রহনে  সংগীত ও চিএাংকণ প্রতিযোগীতা, মুক্তিযুদধের কবিতা আবৃওি,স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের সংগীত পরিবেশনা সহ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

বিজয় দিবসের অনুষ্ঠানে পৌরহিত্য  করবেন সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের সভাপতি শামসুল ইসলাম শাহজাহান,প্রধান অতিথির আসন অলংকৃত করবেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড: সিদ্দিকুর রহমান এবং প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখবেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত   সাধারন সম্পাদক  আবদুস সামাদ আজাদ।

সাংস্কৃতিক অনুষ্ঠানে কবিতা আবৃওি ও সংগীত পরিবেশন করবেন স্থানীয় শিল্পীবৃন্দ ।

বিজয় দিবস উদযাপন কমিটির আহবায়ক আব্দুল জামিল,সদস্য সচিব বিপ্লব দেব ও প্রধান  সমন্বয়কারী ফরহাদ সিদ্দিক মুক্তিযুদ্ধের  সপক্ষের সকলকে বিজয় দিবসের অনুষ্ঠানে  যোগদান করে তা সফল ও সার্থক করে তোলার জন্য আহবান জানিয়েছেন।

 
এ বিভাগের অন্যান্য সংবাদ