অ্যাডেলের নতুন চেহারা

December 30, 2019, 2:27 PM, Hits: 297

অ্যাডেলের নতুন চেহারা

হ-বাংলা নিউজ : সংগীতশিল্পী অ্যাডেলের বাড়তি ওজন নিয়ে মজা করেছিলেন কৌতুক অভিনেতা জোয়ান রিভার্স। বলেছিলেন, ‘অ্যাডেলের ওজন কমানো উচিত।’ আর এর জন্য পরে অবশ্য অ্যাডেলে তাঁকে ক্ষমা চাইতে বলেন। কিন্তু সাফ ‘না’ করে দেন জোয়ান রিভার্স। তখন তিনি বলেন, ‘অ্যাডেলে মোটা একজন নারী, যিনি খুব ধনী। হয় তিনি শান্ত থাকুন, নয় ওজন কমান।’ তাঁর মতে, অ্যাডেলের ‘রোলিং ইন দ্য ডিপ’ গানটির টাইটেল নাকি আসলে হওয়া উচিত ‘রোলিং ইন দ্য ডিপ ফ্রায়েড চিকেন’। আর পিপল ম্যাগাজিনকে অ্যাডেল বলেছিলেন, ‘আমি ম্যাগাজিন কভারের মডেলদের মতো হতে চাই না।’

সেসব কথা এখন আর মনে করতে চান না অ্যাডেল। নিজেকে একেবারে বদলে ফেলেছেন। বড়দিন আর নববর্ষ উপলক্ষে ২৩ ডিসেম্বর ইনস্টাগ্রাম আর টুইটারে নিজের নতুন ছবি পোস্ট করেছেন বিশ্বের অন্যতম জনপ্রিয় এই পপ গায়িকা। আর তাঁর এই ছবি দেখে সবাই অবাক—এ কোন অ্যাডেল! ছিপছিপে গড়ন ও মুখে রহস্যময়ী হাসির অ্যাডেলকে দেখে এমনটা মনে হতেই পারে। ওজন কমিয়ে নতুনভাবে নিজেকে গড়েছেন তিনি।

সাদাকালো এই ছবি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে, নিজের ওজন অনেকটাই ঝরিয়ে ফেলেছেন অ্যাডেল। এমনটা কয়েক বছর ধরেই চেষ্টা করছেন। জানা গেছে, এবার কার্ডিও, সার্কিট ট্রেনিং ও পিলাটেস করে অন্তত ৯ কেজি ওজন কমিয়েছেন।

২০১৯ সালের গোড়ার দিকে জানা যায়, ভেঙে গেছে অ্যাডেল আর সাইমন কোনেকির সাত বছরের দাম্পত্য জীবন। তাঁদের বিবাহবিচ্ছেদের খবর জানিয়ে কাছের একটি সূত্র তখন বিলবোর্ডকে বলেছে, ‘অ্যাডেল আর তাঁর শিল্পপতি স্বামী সিমন কোনেকি আলাদা হয়ে গেছেন। তবে একমাত্র ছেলেকে একসঙ্গে মানুষ করার দায়িত্ব নিয়েছেন তাঁরা। নিজেদের ব্যাপারে তাঁরা আর কিছু জানাতে চান না।’

আইএএনএস জানিয়েছে, পাঁচ বছর প্রেম করার পর ২০১৬ সালের বড়দিনের ছুটিতে অ্যাডেল আর তাঁর প্রেমিক সাইমন কোনেকি বিয়ের সিদ্ধান্ত নেন। খুব সাদাসিধেভাবে তাঁরা বিয়ের কাজ সম্পন্ন করেন। কাছের কয়েকজন বন্ধুকে নিয়ে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে রেজিস্ট্রি ম্যারেজ করেন তাঁরা। এরপর যুক্তরাজ্যে অ্যাডেল তাঁর পৈতৃক ভিটায় ছোট পরিসরে আরেকটি অনুষ্ঠানের আয়োজন করেন। বিয়ের আনন্দ আয়োজনে কেউ যেন বাদ না পড়ে, এ জন্যই দুই দেশে দুটি অনুষ্ঠান আয়োজন করা হয়। এর আগে ২০১২ সালে তাঁরা এক ছেলে সন্তানের মা-বাবা হয়েছেন। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ