বাংলাদেশি ইসরাত জাহানের কানাডীয় অ্যান্দ্রো বালসার লিডারশীপ এওয়ার্ড লাভ

December 31, 2019, 12:23 PM, Hits: 264

বাংলাদেশি ইসরাত জাহানের কানাডীয় অ্যান্দ্রো বালসার লিডারশীপ এওয়ার্ড লাভ

হ-বাংলা নিউজ : এডমন্টনে বাংলাদেশিদের অহংকার ইসরাত জাহান, শিশু-কিশোর, যুবক ও পরিবারগুলিকে সামাজিক সহায়তা প্রদান যা স্থিতিস্থাপকতা থেকে উদ্ভূত,তাদের সক্ষমতা জোরদার, পরিবর্তনকে ক্ষমতায়িত এবং প্রতিকূলতাকে রূপান্তরিত করে পরিসেবায়  সাফল্য অর্জনের স্বীকৃতি স্বরূপ সম্প্রতি অ্যান্দ্রো বালসার লিডারশীপ এওয়ার্ড প্রদান করেছে আল্টা কেয়ার রিসোর্সেস।

আল্টা কেয়ার রিসোর্সেস আলবার্টা হিউম্যান সার্ভিসেসকে পরিষেবা প্রদানের জন্য একটি চুক্তিবদ্ধ  সংস্থা। বিশ বছরেরও বেশি অভিজ্ঞতার সাথে সংগঠনটি অ্যাডমন্টন এবং লোকালয়ে সার্ভিস ডেলিভারি স্পেকট্রামের একটি সম্মানিত এবং স্বীকৃত অংশ।

আল্টা কেয়ার রিসোর্সেস  কেস ওয়ার্ক অনুশীলন মডেল এবং শিশু ও আবাসিক অভিজ্ঞতা (কেয়ার) মডেলের নীতি অনুসরণ করে । পুরো অনুশীলন জুড়ে এজেন্সিটির ক্ষেত্রগুলিতে উদ্ভাবনী এবং সৃজনশীল প্রোগ্রামিংয়ের ইতিহাসে রয়েছে; গোষ্ঠী যত্ন, সংকট প্রতিক্রিয়া, স্থিতিস্থাপক প্রশিক্ষণ, প্রাথমিক হস্তক্ষেপ / প্রতিরোধ প্রোগ্রাম এবং পরিবার ভিত্তিক হস্তক্ষেপ অন্যতম।

ইসরাত জাহান শিশু-কিশোর, যুবক ও পরিবার  পরিষেবায় প্রবাসে নিজেকে অনন্য এক উচ্চতায় নিয়ে গেছেন। বাবা মুক্তিযোদ্ধা দেলোয়ার জাহিদ ও মাতা লুৎফুন্নেছার কণিষ্ট কন্যা। স্বামী সায়িফ খালেদ একজন তরুন উদ্যোগক্তা। আরিশা নামের এক কন্যা সন্তানের মাতা।

সম্প্রতি আল্টা কেয়ার রিসোর্সেস তাকে ব্যবস্থাপক এর দায়িত্ব অর্পণ করেছে। পেশাগত জীবনের পাশাপাশি এডমন্টনে নানান সাংস্কৃতিক বিষয়ের সঙ্গেও ইসরাত জড়িত। সমাজসেবা বিষয়ে স্নাতক ও দীর্ঘ একযুগের কাজের অভিজ্ঞতা রয়েছে ইসরাত জাহানের।

ভবিষ্যতে বাংলাদেশের উপযোগী একটি মডেল উদ্ভাবনের স্বপ্ন রয়েছে ইসরাতের। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ