নতুন বছরে নিজেদের নতুন ভাবে তুলে ধরতে চায় US BANGLA ASSOCIATION!

January 5, 2020, 1:11 PM, Hits: 636

নতুন বছরে নিজেদের নতুন ভাবে তুলে ধরতে চায় US BANGLA ASSOCIATION!

খায়রুজ্জামান মামুন, হ-বাংলা নিউজ, হলিউড থেকে : সবাইকে নববর্ষের শুভেচ্ছা জ্ঞাপনের মাধ্যমে নতুন বছরের কার্যক্রম শুরু, নতুন লক্ষ নির্ধারণ! নতুন চ্যালেন্জ এবং তা বাস্তবায়নের তাগাদা! 

সবকিছু মিলিয়েই গতকাল ইউ এস বাংলা এসোসিয়েশানের বোর্ড অব ডিরেক্টর জনাব পাশা আব্দুল্লাহ’র বাস ভবনে অনুষ্টিত হয়ে গেল ২০২০’র ওয়ার্মআপ মিটিং। 

ইউ এস বাংলা এসোসিয়েশানের সভাপতি জনাব খায়রুজ্জামান মামুনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক জনাব ইফতেখার মাহমুদের পরিচালনায় উক্ত মিটিংয়ে বক্তব্য রাখেন সংগঠনের চেয়ারম্যান জনাব জাফর চৌধুরী, বোর্ড অব ডিরেক্টর জনাব নিজাম ইসলাম, জনাব ছাবিন রহমান, এবং জনাব পাশা আব্দুল্লাহ।

দীর্ঘক্ষন চলা মিটিংয়ে বিগত দিনের সকল কর্মকান্ডের মুল্যায়ন করে এর থেকে শিক্ষা নিয়ে ভবিষ্যতে এর অভিজ্ঞতাকে কাজে লাগানোর উপর গুরুত্বারোপ করা হয়।

বৈঠকে নতুন বছরে আরো বেশী বেশী জনসেবা/সমাজসেবা মুলক কাজ করার উপর তাগাদা দেয়া হয় এবং আসন্ন এক বছর পুর্তি অনুষ্টানকে কিভাবে সুন্দর এবং দর্শক উপভোগ্য করা যায় নেতৃবৃন্দ তার জন্য দায়িত্বপ্রাপ্তদের সঠিক দিক নির্দেশনা দেন এবং এ ব্যাপারে কমিউনিটির সকলের সহযোগীতা কামনা করেন। বৈঠক পরবর্তী নৈশভোজের জন্য মিসেস পাশাকে সবাই ধন্যবাদ জানান। 

 
এ বিভাগের অন্যান্য সংবাদ