লিভারপুলকে থামানোর সাধ্য কার!

January 11, 2020, 2:04 PM, Hits: 129

লিভারপুলকে থামানোর সাধ্য কার!

হ-বাংলা নিউজ :  ইংলিশ প্রিমিয়ার লিগে টটেনহামকে ১-০ গোলে হারিয়েছে লিভারপুল। লিভারপুলের হয়ে একমাত্র গোলটি করেন রবার্তো ফিরমিনো। লিগে টেবিলের শীর্ষে রয়েছে লিভারপুল। আর ৮ নম্বরে আছে টটেনহাম।

টটেনহামের মাঠে বলের দখল, আক্রমণ সবকিছুতেই এগিয়ে ছিল লিভারপুল। শেষদিকে বেশ কিছু ভালো সুযোগ তৈরি করলেও সেসব কাজে লাগাতে পারেনি টটেনহাম। শেষতক ১-০ গোলের পরাজয় নিয়েই মাঠ ছাড়ে স্বাগতিকেরা। জয়রথ সচল রাখল ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। মৌসুমে লিভারপুল যেন অজেয়, ধরা-ছোঁয়ার বাইরে।

দ্বিতীয় মিনিটেই বল জালে জড়ানোর সুযোগ পেয়েছে লিভারপুল। তানগানগা না থাকলে তখনই গোল হজম করে বসত টটেনহাম। ফিরমিনোর নিচু শট দুর্দান্ত ভাবে রুখে দেন স্বাগতিকদের এই ডিফেন্ডার। মিনিট তিনেক পর গোলের সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি মরিনহোর শিষ্যরা। ম্যাচের সপ্তম মিনিটে সনের শট পোস্টের বাইরে দিয়ে গেলে গোলবঞ্চিত হয় টটেনহাম। 

বলের দখলে লিভারপুল দ্বিগুণ এগিয়ে থাকলেও আক্রমণ আর পাল্টা আক্রমণে খেলা বেশ জমে ওঠে। কিন্তু গোলের দেখা পাচ্ছিল না কোনো দলই। শেষতক লিভারপুলের হয়ে ৩৭ মিনিটে গোলখরা কাটান ফিরমিনো। সালাহর বাড়ানো বলে বাঁ পায়ের দুর্দান্ত শটে বল জালে জড়ান লিভারপুলের ব্রাজিলিয়ান এই তারকা।

ম্যাচের শেষ বিশ মিনিট বলের দখল নিয়ে খেলার চেষ্টা করে টটেনহাম। বলের দখল নিয়ে বেশ কবার আক্রমণে উঠে লিভারপুলের রক্ষণকে ভালোই পরীক্ষায় ফেলে স্বাগতিকেরা। যদিও শেষ পর্যন্ত গোলশূন্য থেকেই মাঠ ছাড়তে হয় মরিনহোর শিষ্যদের। 

 
এ বিভাগের অন্যান্য সংবাদ