পাবনা সমিতির ইউএসএ ইনকের নব নির্বাচিত কমিটির সভাপতি নান্নু সাধারণ সম্পাদক মনির

January 15, 2020, 2:05 PM, Hits: 246

পাবনা সমিতির ইউএসএ ইনকের নব নির্বাচিত কমিটির   সভাপতি নান্নু  সাধারণ সম্পাদক মনির

হ-বাংলা নিউজ, নিউইয়র্ক থেকে : গত ১২ই জানুয়ারী রোজ রবিবার, জ্যাকসন হাইটসের খাবারবাডী রেস্টুরেন্টে বিপুল সংখ্যক সদস্যদের উপস্থিতিতে অনুষ্টিত হয় পাবনা সমিতি ইউএসএ  ইনক এর বার্ষিক সাধারণ সভা ও ২০২০-২০২১ এর নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহণ। সভায় সভাপতিত্ব করেন সম্মানিত সভাপতি মো: সফিকুল ইসলাম (নান্নু) ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক মো:মনিরুল ইসলাম (মনির)। সভার  শুরুতে সম্মানিত সভাপতি সকলকে ধন্যবাদ জানিয়ে সূচনা বক্তব্য রাখেন । তিনি তার বক্তেব্যে বলেন আমার দুই বছর সভাপতির দায়িত্ব পালন কালে কার্যকরী কমিটির উপদেষ্টা পরিষদ, সংগঠনের গুরুজন ও সম্মানিত সদস্যরা অর্থ, শ্রম ও পরামর্শ দিয়ে সহযোগিতা করেছেন, তাদেরকে জানাই আন্তরিক শুভেচ্ছা  ও  অভিনন্দন । তারপর  সাধারণ সম্পাদককে অনুষ্ঠান পরিচালনা করার অনুমতি প্রদান করেন। সাধারণ সম্পাদক সন্মানিত উপদেষ্টাবৃন্দ, নির্বাচন কমিশনার, কার্যকরী কমিটির সদস্যবৃন্দ ও আগত সন্মানিত সদস্যবৃন্দদের ধন্যবাদ জানান সহযোগিতা করার জন্য। সভায় সাধারণ সম্পাদক সংগঠনের বার্ষিক কার্যবিবরণী পেশ করেন। সংগঠনের বিভিন্ন পর্যাযের কর্মকান্ড সুন্দর ও সাবলীল ভাষায় সবার সম্মুখে উপস্থাপন করেন।

সাধারণ সদস্যরা বার্ষিক প্রতিবেদন বিশ্লেষণ কওে বিভিন্ন ক্ষেত্রে খরচ কমিয়ে আনার জন্য কার্যকরী কমিটি তথা সভাপতি ও সাধারণ সম্পাদকের যোগ্য নেতৃত্বের ভূয়সী প্রশংসা করেন ও করতালির দিয়ে তাদের অভিনন্দন জানান। নির্বাচন কমিশনার নবনির্বাচিত কমিটির শপথ বাক্য পাঠ করান । সভায় উপস্থিত সকল সদস্যরা তাদের সাফল্য কামনা করে করতালির মাধ্যমে অভিনন্দন জ্ঞাপন করেন। পাবনা সমিতি ইউএসএ ইনকের কার্যকরী কমিটি ২০২০-২০২১ এর নির্বাচিত সদস্যরা হলেন:-

সমিতি ইউএসএ ইন্ক

কার্যকরী কমিটি ২০২০-২০২১

সভাপতিমো: সফিকুল ইসলাম (নান্নু)

সিনিয়র সহ-সভাপতি: মো: রেজাউল হক  রেজা

সহ-সভাপতি:

মো: কুতুব উদ্দিন, মো: কামরুল ইসলাম, মো: গোলাম ফারুক পান্না, ইঞ্জিনিয়ার মো: সাইফুল ইসলাম, মোহাম্মদ হক  (খোকন)।

সাধারণ সম্পাদক: মো: মনিরুল ইসলাম (মনির)

সহ-সাধারণ সম্পাদক:মো: জাহিদুল ইসলাম (রাজু)

কোষাধ্যক্ষ: মো: জামাল উদ্দিন

সহ-কোষাধ্যক্ষ : আলম মন্ডল আলম

সাংগাঠনিক সম্পাদক:মো: আরিফুর রহমান

সহ-সাংগাঠনিক সম্পাদক:মো: মাজহারুল ইসলাম

দপ্তর সম্পাদক:মো: আব্দুর রশীদ

সহ-দপ্তর সম্পাদক: মো: আলমঙ্গীর হোসেন

প্রচার সম্পাদক:শাহ্ সাকলাইন আহম্মেদ সুজন

সহ-প্রচার সম্পাদক:মো: মুকুল হোসেন

ধর্ম সম্পাদক:সাইমুম জব্বার সানা

সহ-ধর্ম সম্পাদক:মো: সানিউল ইসলাম তনি

ক্রীড়া সম্পাদক:মো: সুলতান মাহমুদ (রাসেল)

সহ-ক্রীড়া সম্পাদক:মো: রাকিবুল ইসলাম (সিয়াম)

সাংস্কৃতিক সম্পাদক:মিথুন কুমার সরকার 

সহ-সাংস্কৃতিক সম্পাদক:শাহিনুর আলম (শাহিন)

মহিলা সম্পাদিকা:রাশিদা আহম্মেদ মুন

সহ-মহিলা সম্পাদিকা:মিস ঝুমুর

আপ্যায়ন সম্পাদক:মো: জর্জ

সহ-আপ্যায়ন সম্পাদক:সেতু হোসাইন

কার্যকরী সদস্য:

মো: রেজাউল করিম  (রেজা), মো: সোহরাব আলী, মো: আলমঙ্গীর হোসেন, মো: আলী জিন্নাহ, মো: কামরুল ইসলাম, মো: আব্দুল মজিদ, মো: সুজা উদ্দৌলা, এস.এম. মুরাদ পারভেজ, মো: মোক্তার হোসেন, মো: মোস্তাফিজুর রহমান (সুমন), রেদোয়ান নাহিদ (স্বপ্লীল), ওমর আলী, মো: জুবায়ের রহমান (আকাশ), মিস শামিমা আক্তার বানু (লিপি), দেলোয়ার খান টিক্কা, আব্দুল করিম, মো: শাহীন।

উপদেষ্টা পরিষদ:

প্রধান উপদেষ্টা : মো: মনিরুল ইসলাম (সিনিয়র)

উপদেষ্টা :

মো: রবিউল হক, আলহাজ জামাত আলী শেখ, মো: এহসানুল করিম, এ.এস.এম বদরুল হায়দার তোতা, মো: আব্দুল হান্নান, ডা: খোকন, মো: সাজ্জাদ হোসেন (বাচ্চু), মো: কামরুল হাসান কল্লোল, মো: আফজাল হোসেন  (চেয়ারম্যান), মো: রাশিদুল ইসলাম, জাহানারা মিল্টু, মো: ফজলুর রহমান, মো: মনসুর আলী, মো: ওয়াজেদ আলী

নির্বাচন কমিশনার:

মো: সিদ্দিকুর রহমান, আশরাফুল আলম ফরহাদ, সামছুর রহমান

সভাপতি ও সাধারন সম্পাদক  সংগঠনের পূর্বের ধারাবাহিকতা বজায় রেখে  সংগঠনকে শক্তিশালী করাই  হবে আমাদের এক মাত্র পরিকল্পনা। তারা সংগঠনকে স্বচ্ছ ও সুন্দরভাবে চালানোর জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন এবং বলেন  আমাদের কথার মাঝে ও কাজের ফাঁকে কোনো ভুলত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ জানাচ্ছি এবং পরিশেষে সভাপতি সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে  সভার সমাপ্তি ঘোষণা করেন। 

 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ