কানেকটিকাটে শহীদ জিয়াউর রহমানের ৮৪ তম জন্ম বার্ষীকি পালিত-

January 21, 2020, 11:02 AM, Hits: 600

কানেকটিকাটে শহীদ জিয়াউর রহমানের ৮৪ তম জন্ম বার্ষীকি পালিত-

তৌফিকুল আম্বিয়া টিপু, হ-বাংলা নিউজ, কানেকটিকা থেকে : ১৯ শে জানুয়ারী কানেকটিকাটের মেনচেষ্টারে বাংলাদেশ জাতীয়তাবাদী দল কানেকটিকাটের উদ্দ্যোগে শহীদ জিয়াউর রহমানের ৮৪ তম জন্ম বার্ষীকি পালিত ও দোয়া করা হয়। এতে  বিভিন্ন শহর থেকে বিপুল সংখ্যক লোক উপস্তিতি ছিলেন। এতে সভাপতিত্ব করেন দলের নব নির্বাচিত আহবায়ক জনাব তৌফিকুল আম্বিয়া টিপু। সভাটি পরিচালনা করেন দলের নব নির্বাচিত সদস্য সচিব জনাব আনোয়ার হোসেন হিমু।

সভায় বক্তব্য রাখেন এডভোকেট সালেহ আহমদ,

হালিম আকবর, রাফি আহমদ, আলমগীর কবির লাভলু, কাওসার আহমেদ সাদমান, সফিউল আলম সফি, এম ডি শাহরিয়ার রহমান আরিফ,সোহেলুর রহমান স্বপন , মিনাল চৌধুরী, সালাম সিকদার, আনোয়া হোসেন, লিখন ভুইয়া, আনোয়ার হুসেন হিমু, তৌফিকুল আম্বিয়া টিপু এবং অন্যান্য নেতৃবৃন্দ।

সভায় বক্তারা শহীদ জিয়াকে নিয়ে সৃতিচারন করেন এবং উনার গড়া দল জাতীয়তাবাদী দলকে আরো শক্তিশালী করার অংগীকার ব্যাক্ত করা হয়।সভায় বি, এন, পির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিশর্ত মুক্তি দাবি করেছেন আর দেশে যে অরাজকতা চলতেছে তা থেকে দেশকে মুক্ত করতে আরেকবার আমাদেরকে ৭১ সালের মত রাস্তায় নামর অন্গিকার ব্যাক্ত করেছেন। দেশ নায়ক তারেক রহমান সহ দলের নেতাকর্মীদের উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।সভায় দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার সুস্হতা কামনা করে এবং শহীদ জিয়াউর রহমানের আত্বার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। দোয়াটি পরিচালনা করেন দলের সদস্য সচিব জনাব আনোয়ার হোসেন হিমু। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ