বাইক চালাতে চালাতে গোসল, দুজনকে জরিমানা

January 26, 2020, 12:25 PM, Hits: 234

বাইক চালাতে চালাতে গোসল, দুজনকে জরিমানা

হ-বাংলা নিউজ : ভিয়েতনামে বাইক চালাতে চালাতে গোসল করছিলেন এক ব্যক্তি। সঙ্গী আরোহীও বাদ যাননি গোসল করা থেকে। মজা করে এমন কাজ করলেও এখন গুনতে হচ্ছে মোটা অঙ্কের জরিমানা। কারণ কেউ একজন তাদের এমন গোসলের ভিডিওচিত্র ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেন। স্থানীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে বিবিসি অনলাইন গতকাল শনিবার এ খবর জানিয়েছে।

ভিডিওতে দেখা গেছে, বেন ইউন প্রদেশের এক রাস্তায় হুন তান কান (২৩) ও আরেকজন শুধু হাফ প্যান্ট পরে বাইকে ছুটে চলেছেন। তাদের দুজনের মাঝখানে পানির বালতি। দুজনই মাথায় শ্যাম্পু করে পানি ঢেলে গোসল করছিলেন চলন্ত বাইকে বসে। পেছনে বসা ব্যক্তি নিজে গোসল করছিলেন। সামনের জনের গায়েও পানি ঢেলে দিচ্ছিলেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই ভিডিও ছড়িয়ে পড়লে সবাই সমালোচনামুখর হয়ে ওঠে। বিষয়টি পুলিশের নজরে আসে। বাইকের নম্বরপ্লেট থেকে পুলিশ তাদের দুজনকে খুঁজে বের করে। একজনের নাম হুন তান কান (২৩)। অন্যজনের নাম প্রকাশ করা হয়নি। তাদের দুজনকে ১৮ লাখ ভিয়েতনামি ডং (৮০ ডলারের সমান) জরিমানা করা হয়। ট্রাফিক আইন লঙ্ঘন এবং হেলমেট ছাড়া বাইক চালানো ও বাইকে চড়ার দায়ে তাদের এই পরিমাণ জরিমানা করা হয়। এ ছাড়া অযোগ্য চালকের কাছে বাইক ভাড়া দেওয়ার দায়ে বাইকের মালিককে ১৪ লাখ ভিয়েতনামি ডং জরিমানা করা হয়।

 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ