বাংলাদেশের প্রথম পোকেমন গো সেন্ট্রাল কাপ টুর্নামেন্ট অনুষ্ঠিত

January 29, 2020, 2:52 PM, Hits: 363

বাংলাদেশের প্রথম পোকেমন গো সেন্ট্রাল কাপ টুর্নামেন্ট অনুষ্ঠিত

শফিউল আলম তপু , হ-বাংলা নিউজ : পোকেমন গো মগবাজার কমিউনিটির উদ্যোগে এবং অংকুর শিশু কিশোর একাডেমির চেয়ারম্যান মো: শফিউল আলম তপুর  সহযোগিতায় গত ২৪জানুয়ারি,২০২০ইং শুক্রবার বাংলাদেশে এই প্রথম সেন্ট্রাল কাপ টুর্নামেন্ট (The Central Cup of Bangladesh Tournament) অনুষ্ঠিত হয়েছে।রেকর্ডসংখ্যক প্রতিযোগী নিয়ে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রতিযোগিরা এই টুনামেন্টে অংশগ্রহণ করে।

৭ রাউন্ডের এই টুর্নামেন্টটি সকাল সাড়ে এগারোটায় শুরু হয়ে চলে সন্ধ্যা সাতটা পর্যন্ত।মাঝে নামাজ ও লাঞ্চের জন্য দুই ঘণ্টা বিরতি দেওয়া হয়।

টুর্নামেন্টের আয়োজকদের পক্ষ থেকে সকল প্রতিযোগির জন্য ফ্রি লাঞ্চের ব্যবস্থা করা হয়।

শেষ রাউন্ডে উত্তরা কমিউনিটির মুজাহিদ ইসলাম ও ধানমন্ডি কমিউনিটির ভুবন আহমেদ এর মাঝে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। ফাইনাল ম্যাচে মুজাহিদ ইসলাম কে ২-১ এ হারিয়ে টুর্নামেন্ট জিতে নেন ধানমন্ডি কমিউনিটির ভুবন আহমেদ।

টুর্নামেন্ট শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা উওর সিটি করপোরেশনের ৩৬নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর ইঞ্জিনিয়ার আলহাজ্ব  তৈমুর রেজা খোকন। 

বিশেষ অতিথি ছিলেন নবাবপুর ওয়েল ফেয়ার এসোসিয়েশন এর সভাপতি এম নাসির উদ্দিন, ঢাকা যুব ফাউন্ডেশনের সভাপতি মো:শহিদুল্লাহ, শিউলি মার্কেট কল্যান সমিতির কোষাধ্যক্ষ মো:শোয়েব ইসলাম,  

অংকুর শিশু কিশোর একাডেমির উপদেষ্টা আলহাজ্ব সাঈদা খাঁন, অংকুর এর সহ-সভাপতি সাইদা আক্তার আলম ও মগবাজার কমিউনিটির এডমিনদ্বয় ইফরান আলম বিশাল এবং ফারহান ইস্রাক।

অনুষ্ঠানটি সঞ্চালন করেন অংকুর শিশু কিশোর একাডেমির চেয়ারম্যান মো : শফিউল আলম তপু। 

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরন করা হয়। টুর্নামেন্টের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান ছাড়াও ৪র্থ থেকে ২৪তম স্থান অর্জনকারী  প্রত্যেক প্রতিযোগীকে পুরস্কৃত করা হয়। 

এছাড়াও বাকিদের জন্য ছিল বিশেষ গিফট । 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ