১৫ ফেব্রুয়ারি,শনিবার আটলান্টিক সিটিতে ‘বসন্ত বরন ও ভালোবাসা দিবস’ উদযাপন

February 4, 2020, 10:54 AM, Hits: 300

১৫ ফেব্রুয়ারি,শনিবার আটলান্টিক সিটিতে ‘বসন্ত বরন ও ভালোবাসা দিবস’ উদযাপন

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে : আগামী ১৫ ফেব্রুয়ারি ,শনিবার ভালোবাসা দিবস ও বসন্তের রঙে রংগীন হয়ে উঠবে আটলান্টিক সিটির প্রবাসী বাংলাদেশীদের মনপ্রাণ।সুদূর বাংলাদেশের বসন্ত সমীরন হাজার হাজার মাইল পেরিয়ে দোলা দিয়ে যাবে  প্রবাসীদের মনে-প্রাণে।এমন দিনে তারা প্রাণ খুলে গেয়ে উঠবে-“বসন্ত বাতাসে সইগো বসন্ত বাতাসে......”।

আমেরিকা বাংলাদেশ কালচার এর উদ্যোগে 'বসন্ত বরন ও ভালোবাসা দিবস' উদযাপন উপলক্ষে  আটলান্টিক সিটির একটি ভেনুতে প্রবাসী বাংলাদেশীরা আয়োজন করেছে প্রাণের এই আয়োজনের।আয়োজকরা আশা করছেন, প্রবাসী বাচিক শিল্পী ও সংগীত শিল্পীদের সুললিত কন্ঠে বসন্ত বন্দনা ও ভালোবাসার কবিতা,গান অনুষ্ঠানে উপস্থিত প্রবাসীদেরকে মাতিয়ে রাখবে। অনুষ্ঠানে প্রবাসীদেরকে সংগীতের সুরের মূর্ছনায়  মোহময় আবেশে আচ্ছন্ন করে রাখবেন প্রবাসের জনপ্রিয় শিল্পী শীলা আজিজ।

আয়োজকরা জানান, শিল্পীর  কণ্ঠে যখন ' আহা আজি এ বসন্তে' বা 'ভালোবাসি ভালোবাসি' সংগীত পরিবেশিত হবে তখন অনুষ্ঠানস্থল জুড়ে ভালো লাগার রেনু ছড়িয়ে পড়বে।আর তা গায়ে মেখে  প্রবাসীরা মেতে উঠবে আনন্দ উচ্ছ্বাসে।সংগীত অনুষ্ঠান শেষে প্রবাসীরা নৈশভোজে অংশ নেবে। অনুষ্ঠানের সার্বিক দেখভালে রয়েছেন  শেখ শিমুল, রওশনউদদীন ও শীলা আজিজ। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ