মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন

February 7, 2020, 12:34 PM, Hits: 123

মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন

হ-বাংলা নিউজ, নিউইয়র্ক থেকে : নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ আয়োজিত আগামী ১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উপলক্ষ্যে নিউইয়র্কে উদযাপন হতে যাচ্ছে মুজিব শতবর্ষ। জ্যাকসন হাইর্টস খাবার বাড়ী চাইনিজ পার্টি হলে আয়োজিত এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুর রহমান, সাধারণ সম্পাদক ইমদাদ চৌধুরী, উদযাপন কমিটির আহবায়ক খসরুজ্জামান খসরু, সদস্য সচিব নুরুল আমিন বাবু, প্রধান সমন্বয়কারী নুরুল ইসলাম নজরুল, প্রধান উপদেষ্টা এম আমিন, যুগ্ম আহবায়ক মাসুদ হোসেন সিরাজী, সাইকুল ইসলাম, যুগ্ম সদস্য সচিব শিমুল হাসান, ইসমত হক খোকন। সাংস্কৃতিক কমিটির আহবায়ক শিবলী সাদেক শিবলু, প্রচার কমিটির আহবায়ক মাহফুজুল হক হায়দার, সদস্য আবুল কাসেম, জনসংযোগ কমিটির আহবায়ক সৈয়দ ইলিয়াস খসরু, ম  উপকমিটির সদস্য সচিব সফিকুর রহমান সাফাত।

নিউইয়র্কের সকল সাংবাদিকদের উপস্থিতিতে মুজিব শতবর্ষ সফল করতে বিভিন্ন কর্মসূচী ঘোষনা করা হয়। এর মধ্যে রয়েছে বঙ্গবন্ধুর ভাষন প্রচার, জাতির পিতার জীবন-ভিত্তিক নাটক, শিশুদের চিত্রাঙ্গন প্রতিযোগীতা, জাতির পিতার দূর্লভ ছবি প্রদর্শনী, স্মরনীকা প্রকাশ, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সংবাদ সম্মেলনে উদযাপন কমিটি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

বাংলাদেশ আওয়ামী লীগের মাননীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দলীয় শৃঙ্খলা ভঙ্গের জন্য জাকরিয়া চৌধুরী বহিস্কৃত হয়েছেন এবং উক্ত জাকারিয়া চৌধুরী ও কতিপয় বহিরাগত ও অনুপ্রবেশকারীদের সাথে নিয়ে মহানগর আওয়ামী লীগের ব্যানার ব্যবহার করে বিভিন্ন অনুষ্ঠান পালন করছেন। যা সম্পূর্ন অসাংগঠনিক তাই আপনাদের অবগতির জন্য জানাাচ্ছি, আমরা নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ এই ধরনের অসাংগঠনিক ও অবৈধ আচরনের তীব্র প্রতিবাদ জানিয়ে আপনাদের সহযোগীতা প্রত্যাশা করছি।  

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ