প্রবাসী উল্লাপাড়া এসোসিয়েশনের দোয়া মাহফিল ও মতবিনিময় সভা

February 13, 2020, 11:44 AM, Hits: 417

প্রবাসী উল্লাপাড়া এসোসিয়েশনের দোয়া মাহফিল ও মতবিনিময় সভা

হ-বাংলা নিউজ, নিউইয়র্ক থেকে : প্রবাসী উল্লাপাড়া এসোসিয়েশন অব ইউএসএ ইন্ক এর উদ্যোগে গত ৮ই ফেব্রুয়ারী জ্যাকসন হাইটসের খাবার বাড়ী রেষ্টুরেন্টে জরুরী ভিত্তিতে দোয়া মাহফিল ও মতবিনিময় সভার আয়োজন করা হয়। সংগঠনের উপদেষ্টামন্ডলীর প্রধান আলহাজ্ব মো: আবু জাফর সভায় সভাপতিত্ব করেন। অত্র সংগঠনের সভাপতি তানজিল আহমেদ আরিফ ও সাধারণ সম্পাদক মো: রুবেল হাসান মুন্সী যৌথভাবে সভা পরিচালনা করেন। উল্লাপাড়া উপজেলার কৃতিসন্তান রাজপথের সৈনিক প্রয়াত নেতা এ্যাড. মারুফ বিন হাবিরের অকাল মৃত্যুতে আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করা হয়। মৃত্যুকালিন সময়ে তার বয়স ছিল ৫৫ বছর। তিনি উল্লাপাড়া উপজেলার আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক, সাবেক উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়র ছিলেন।

তিনি সরকারী আকবর আলী কলেজের বার বার ভিপি, জিএস, সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক ও সহ সভাপতি ছিলেন। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মো: আবুল কালাম, নুর মোহাম্মদ সরকার, মো: নজরুল ইসলাম, মো: সারোয়ার জাহান সবুজ, মো: তৌফিক সারোয়ার পাপন, মো: শফিকুল ইসলাম, মো: আব্দুল গণি, মো: আবু আনছার সরকার মিঠু, মো: জাহিদুল ইসলাম, মো: আব্দুল হালিম, মোছা: বিলকিস খাতুন, ইঞ্জিনিয়ার মো: মনিরুজ্জ্বামান প্রমুখ।

সংগঠনের উপদেষ্টা মো: আব্দুল খালেক শোক সভা ও মতবিনিময় সভায় অংশ গ্রহনকারীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। মতবিনিময় সভায় সংগঠনের সাধারণ সম্পাদক মো: রুবেল হাসান মুন্সী এক বক্তব্যে বলেন সংগঠনের সদস্যদের সাহায্যের মাধ্যমে গত নভেম্বর মাস হতে উল্লাপাড়াতে ছোট্ট বা”চা ও বয়স্ক মহিলারা আধুনিক পদ্ধতিতে ফ্রি কোরআন শিক্ষা গ্রহন করিতে পারে সেজন্য মহিলা শিক্ষক নিয়োগ করা হয়েছে। সংগঠনের সভাপতি তানজিল আহমেদ আরিফ বলেন, সংগঠনের কবর¯’ান ক্রয় বৃদ্ধির জন্য সবাইকে এগিয়ে আসতে হবে। ধর্ম সম্পাদক মো: নাজমুল হোসাইন ও সমাজ কল্যান সম্পাদক মো: রেজাউল খান যৌথভাবে তারা বলেন, রোজার প্রথম ১০দিনের মধ্যে সংগঠনের ইফতার মাহফিল আয়োজন করার জন্য অনুরোধ জানান। সিনিয়র সহ সভাপতি এসএম হাসান আলী বলেন, বনভোজনের নিদিষ্ট জায়গা সঠিক সময়ে বুকিং দেয়ার জন্য অনুরোধ জানান। পরিশেষে সভাপতি সবাইকে ধন্যবাদ জানিয়ে সভা শেষ করেন। প্রেস বিজ্ঞপ্তি

 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ