আকর্ষনীয় ইলিশ উৎসবের আমন্ত্রণ!

February 25, 2020, 2:43 PM, Hits: 1824

আকর্ষনীয় ইলিশ উৎসবের আমন্ত্রণ!

খায়রুজ্জামান মামুন, হ-বাংলা নিউজ, হলিউড থেকে :  রুপালী ইলিশ! বাংলাদেশের জাতীয় মাছ। মাছের রাজাও বলা হতে থাকে এটিকে। খেতে খুবই সুস্বাদু। বাংগালি ইলিশ খেতে পছন্দ করে না এমন লোক পাওয়া বিরল। আমাদের বিশেষ কিছু অনুষ্টানে ইলিশ মাছ না হলে তো চলেই না। এই বিদেশ বিভুইয়েও এখন পাওয়া যায় আমাদের প্রিয় ইলিশ মাছ। ইলিশ মাছের বিশেষ কদর এবং এর যে বিশেষ আকর্ষন আমাদের মাঝে রয়েছে তা বিশেষায়িত করতেই ইনল্যান্ড এম্পায়ারের জনপ্রিয় দম্পতি  মাহদি সাবিন সেলিম/মাহফুজা রহমান শিল্পী তাদের সহযোগীদের নিয়ে এবার আয়োজন করতে যাচ্ছে “ইলিশ উৎসব”। 

আগামী ৮ই মার্চ রবিবার, Frank Eaton Memorial Park, Perris, CA 92571 তে দুপুর ১টা -সন্ধা ৭টা পর্যন্ত চলবে ব্যতিক্রমী এই অনুষ্ঠানটি। অনুষ্ঠানের অন্যতম আয়োজক মাহদি সাবিন সেলিম আমাদের জানিছেন দুপুর ১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত চলবে অতিথিদের রান্না করে নিয়ে আসা ইলিশ মাছের প্রদর্শনী।উল্লখ্য, ১-৩টার মোধ্য যারা আসবেন তাদের সবাইকে রান্না করা একটা ইলিশ(যথা সম্ভব সুন্দর ডেকোরেশন করে) নিয়ে আসতে হবে। বিচারকদের বিবেচনায় সবচাইতে সুন্দর ডেকোরেট করে ইলিশ মাছ নিয়ে আসা ব্যক্তিটি পাবেন আকর্ষণীয় পুরস্কার। বিকাল ৩টার পর অনুষ্ঠানটি সবার জন্য উন্মুক্ত করে দেওয়া হবে। 

এসময় পরিবেশিত হবে বিশেষ সাংস্কৃতিক অনুষ্টান। জনপ্রিয় শিল্পীরা নাচ ও গান পরিবেশন করবেন দর্শক মনোরঞ্জনের জন্য। জমজমাট একটি আকর্ষণীয় অনুষ্ঠানের প্রত্যাশা অতিথিরা করতেই পারেন এদিন। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ