বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির উদ্যোগে ‘টাউন হল’ সভা অনুষ্ঠিত

March 5, 2020, 1:41 PM, Hits: 318

বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির উদ্যোগে ‘টাউন হল’ সভা অনুষ্ঠিত

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে : আটলান্টিক সিটিতে গত ৪ মার্চ , বুধবার সন্ধ্যায়  বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জারসির উদ্যোগে ‘টাউন হল’ সভা অনুষ্ঠিত হয়।আটলান্টিক সিটির ২৭০৯ , ফেয়ারমাউনট এভিনিউতে অবস্হিত ‘বাংলাদেশ কমিউনিটি সেন্টার’ এ অনুষ্ঠিত এই ‘টাউন হল’ সভায়  আটলান্টিক সিটিতে বসবাসরত প্রবাসী বাংলাদেশী সহ অন্যান্য কমিউনিটির লোকজন যোগ দেন।                                                               

‘টাউন হল’ সভা সনচালনা করেন সংগঠনের সভাপতি জহিরুল ইসলাম বাবুল এবং বক্তব্য রাখেন সংগঠনের ট্রাষটি বোর্ড এর চেয়ারম্যান আবদুর রফিক,সোহেল আহমদ,সিটি         কাউন্সিল সভাপতি জর্জ টিবিট,সিটি কাউন্সিল সহসভাপতি এম ও ডেলগাডো, কাউন্সিলম্যান মো: হোসাইন মোর্শেদ, কাউন্সিলম্যান আনজুম জিয়া প্রমুখ।       

সভায় বক্তারা আটলান্টিক সিটিতে আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত রেফারেনডামে ’না’ ভোট দেওয়ার জন্য ভোটারদের প্রতি  আহবান জানান।এছাড়া ঐদিন ভোটাররা যাতে  ভোট কেনদ্রে যায় সে ব্যাপারে তাদেরকে  উদবুদধ করার জন্য বিভিন্ন কর্মকৌশল নিয়ে সভায় আলোচনা হয়। 

‘টাউন হল’ সভা উপলক্ষে বাংলাদেশী সহ বিভিন্ন কমিউনিটির ভিন্ন ভিন্ন শ্রেনী-পেশার মানুষের পদভারে মুখরিত ছিল ‘বাংলাদেশ কমিউনিটি সেন্টার’ প্রাংগন। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ