আটলানটিক সিটি স্কুল বোর্ড সদস্য সুব্রত চৌধুরীকে অভিনন্দিত করলেন সিনেটর ক্রিস এ ব্রাউন

March 9, 2020, 8:46 AM, Hits: 174

আটলানটিক সিটি স্কুল বোর্ড সদস্য সুব্রত চৌধুরীকে অভিনন্দিত করলেন সিনেটর ক্রিস এ ব্রাউন

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে : আটলান্টিক সিটির পাবলিক স্কুলসমূহে  প্রথমবারের মতো  ‘আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ উদযাপনে  সুব্রত চৌধুরীর উদ্যোগ,  ঐকান্তিক প্রচেষটা ও নেতৃত্বের জন্য  জন্য তাঁকে অভিনন্দন, শুভেচছা ও ধন্যবাদ  জানিয়েছেন নিউজারসি রাজ্যের সিনেটর ক্রিস এ ব্রাউন।

সমপ্রতি তাঁর কাছে প্রেরিত এক পএে সিনেটর ক্রিস এ ব্রাউন উল্লেখ করেন, ”আটলান্টিক সিটির পাবলিক স্কুলসমূহে    প্রথমবারের মতো আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপনে আপনার মহৎ উদ্যোগের  জন্য আপনাকে অভিনন্দিত করছি।  অভিবাসীদের কল্যাণে আপনার ত্যাগ ও বলিষ্ঠ নেতৃত্বের জন্য আমি আপনাকে অভিনন্দন ও ধন্যবাদ জানাচ্ছি । আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি,  আটলান্টিক সিটির স্কুল বোর্ড এর একজন সদস্য হিসাবে আপনার সুযোগ্য নেতৃত্বে আটলান্টিক সিটি স্কুল বোর্ড উপকৃত হবে।“

আটলানটিক সিটি স্কুল বোর্ড সদস্য   সুব্র্রত চৌধুরীর প্রস্তাবনায় প্রথমবারের মতো  নিউজারসি রাজ্যের আটলান্টিক সিটির  পাবলিক স্কুলসমূহে   ‘আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ উদযাপনের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। আটলান্টিক সিটির  স্কুল ডিসট্রিকের ইতিহাসে এবছর প্রথমবারের মতো মহান এই দিবসটি যথাযোগ্য  মর্যাদায় উদযাপনের  সিদধানত নেওয়া হয়েছিল।  আটলান্টিক সিটি স্কুল বোর্ড এর নব নির্বাচিত সদস্য বাংলাদেশী আমেরিকান সুব্রত চৌধুরীর  প্রস্তাবনা ও ঐকান্তিক প্রচেষটার  প্রেক্ষিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।  আটলান্টিক সিটির  স্কুল ডিসট্রিকের ওয়েবসাইটে এই সম্পর্কিত সংবাদ সংযুক্ত করা হয়েছিল।  উল্লেখ্য আটলান্টিক সিটির ৬২.৮ % অধিবাসী ৪১টি ভাষায় কথা বলে।

ইতোপূর্বে  আটলান্টিক সিটি পাবলিক স্কুলসমূহের   সুপারইনটেনডেণ্ট ব্যারি এস কালডওয়েলও  আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপনে  সুব্রত চৌধুরীর ঐকান্তিক প্রচেষটা ও নেতৃত্বের জন্য  জন্য তাঁকে অভিনন্দন ও ধন্যবাদ   জানিয়েছেন।

আটলান্টিক সিটির  পাবলিক স্কুলসমূহে   প্রথমবারের মতো ’আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ উদযাপনের সিদ্ধান্তের সংবাদটি  সহানীয় মূলধারার পএিকা ‘প্রেস অব আটলান্টিক সিটি’তে সুব্রত চৌধুরীর সাক্ষাত্কার সহ    গুরুত্ব সহকারে  পরিবেশিত হয়েছিল। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ