অসিমকে সালমানের বড় চমক!

March 16, 2020, 2:20 PM, Hits: 141

অসিমকে সালমানের বড় চমক!

হ-বাংলা নিউজ : বিগ বস ১৩ আসরের অন্যতম প্রতিযোগী ছিলেন অসিম রিয়াজ। ফাইনালে জয়ের খুব কাছ থেকে ফিরে যেতে হয়েছিল। স্পর্শ পাননি সেরার ট্রফির। কিন্তু ট্রফি না জিতলে কী হবে, ঠিকই হৃদয় জিতে নিয়েছিলেন দর্শকের।

‘বিগ বস’ শেষ হওয়ার পরও ২৬ বছর বয়সী এই ভারতীয় মডেলের জনপ্রিয়তা চোখে পড়ার মতো। সম্প্রতি জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে অসিমের মিউজিক ভিডিও ‘মেরে অঙ্গন মে’ মুক্তি পেয়েছে। টি-সিরিজের ব্যানারে প্রকাশিত এই গানটি সবাই খুব পছন্দ করেছে। ৯ মার্চ মুক্তির পর আজ সোমবার পর্যন্ত প্রায় সাড়ে তিন কোটিবার দেখা হয়েছে এই গান। এটি নিশ্চয়ই অসিম রিয়াজের জন্য একটি বড় প্রাপ্তি। তবে এর চেয়েও বড় প্রাপ্তি আসতে চলেছে আসিমের জীবনে। আর এটা যে এখন পর্যন্ত তাঁর জীবনে সেরা উপহার হবে, হবে তা বলার অপেক্ষা রাখে না।

বিটাউনে জোর খবর, সালমান খানের ছবিতে দেখা যাবে অসিমকে। তাঁর কাছে ভাইজানের আগামী ছবি ‘কভি ঈদ কভি দিওয়ালি’র প্রস্তাব দেওয়া হয়েছে বলে শোনা যাচ্ছে। খবর অনুযায়ী, ‘কভি ঈদ কভি দিওয়ালি’ ছবিটি তিন ভাইকে ঘিরে। এই ছবিতে সালমানের ভাইয়ের চরিত্রের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে আসিমকে। তবে অসিম এই প্রস্তাবে রাজি হয়েছেন কি না, এ ব্যাপারে এখনো কোনো অফিশিয়াল খবর পাওয়া যায়নি। তবে ‘না’ করার কোনো কারণ নেই। কেননা এই প্রস্তাব তাঁর বলিউডের ক্যারিয়ারে সবচেয়ে বড় চমক—এ ব্যাপারে কোনো সন্দেহ নেই।

অসিম রিয়াজকে শিগগিরই দেখা যাবে আরও একটি মিউজিক ভিডিওতে। তিনি প্রেমিকা, পাঞ্জাবি শিল্পী হিমাংশি খুরানার সঙ্গে ‘কালা সোহনা হ্যায়’ শিরোনামে এক প্রেমের গানে কাজ করেছেন। আগেরটির মতো এই গানেও নেহা কক্কর আওয়াজ দিয়েছেন। গানটি ১৯ মার্চ মুক্তি পাবে।

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ