মুজিব বর্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা জানালেন ইউ এস কংগ্রেসম্যান জেফারসন ভ্যান ড্রিউ

March 17, 2020, 3:20 PM, Hits: 129

মুজিব বর্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা জানালেন ইউ এস কংগ্রেসম্যান জেফারসন ভ্যান ড্রিউ

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ আটলান্টিক সিটি থেকে  : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানিয়েছেন যুক্তরাষ্ট্রের  নিউজারসি রাজ্যের দ্বিতীয় কংগ্রেসনাল জেলার কংগ্রেসম্যান জেফারসন  ভ্যান ড্রিউ।

১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী। এদিন থেকে শুরু হয়েছে ‘মুজিব বর্ষ’। এই মুজিব বর্ষের সাফল্য কামনা করে  ‘কংগ্রেসনাল প্রোকলেমেশন’  দিয়েছেন কংগ্রেসম্যান জেফারসন ভ্যান ডিউ।

আটলান্টিক সিটিতে বসবাসরত লেখক সাংবাদিক সুব্রত চৌধুরীর      কাছে পাঠানো ‘কংগ্রেসনাল  প্রোকলেমেশন’ এ কংগ্রেসম্যান জেফারসন  ভ্যান ড্রিউ উল্লেখ করেন,  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  সারা জীবনের সংগ্রাম ও প্রচেষটা সারা বিশ্বের মানুষের জন্য ছিল অনুপ্রেরনাদায়ক। তাঁর দীর্ঘ সংগ্রাম ও ত্যাগ তিতিক্ষার ফসল ১৯৭১ সালে  স্বাধীন ও সার্বভৌম  বাংলাদেশ এর অভ্যুদয়। তিনি আরো উল্লেখ করেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের   মহান কীর্তির জন্যই বাংগালি আজ বিশ্ব সভায় উচচ  মর্যাদায় আসীন।তাঁর শততম জন্মদিনে আমি তাঁর প্রতি গভীর শ্রদ্ধা জানাচ্ছি ।

কংগ্রেসম্যান জেফারসন  ভ্যান ড্রিউ সারা  বিশ্বে  উদযাপিত হতে যাওয়া ‘মুজিব বর্ষ’র সাফল্যও কামনা করেন।

উল্লেখ্য, নিউজারসি রাজ্যের  দ্বিতীয় কংগ্রেসনাল জেলার কংগ্রেসম্যান জেফারসন ভ্যান ড্রিউ  বাংলাদেশী আমেরিকানদের একজন সুহৃদ হিসাবে  বাংলাদেশী আমেরিকানদের প্রিয়পাএ 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ