কোয়ারেন্টিনে বাড়িতে বসে যা করছেন সালমান

March 20, 2020, 3:27 PM, Hits: 132

কোয়ারেন্টিনে বাড়িতে বসে যা করছেন সালমান

হ-বাংলা নিউজ : বলিউডের অসংখ্য তারকার মতো সালমান খানও স্বেচ্ছা কোয়ারেন্টিনে। দীপিকা পাড়ুকোন যখন বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিয়ম মেনে হাত ধুয়ে ওয়ারড্রোবের জামাকাপড় গুছিয়ে রাখছেন, আলিয়া ভাট বোর্ড গেমস খেলছেন আর বই পড়ছেন, অন্যদিকে ক্যাটরিনা কাইফ তখন ঘরেই ইয়োগা করছেন। আর সেই ভিডিও শেয়ার করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সালমান খান ঘরে বসে কী করছেন? না, ঘরে বসে নেই তিনি। তার আগে বলে নিই, বলিউডের ‘সাল্লু ভাই’ সালমান খান হতে চেয়েছিলেন পেইন্টার। ছোট্টবেলা থেকেই রং–তুলিতে ক্যানভাস রঙিন করতে ভালোবাসতেন সালমান খান। ক্যানভাসেই ফুটে উঠত তাঁর মনের ভাষা।

কিন্তু দীর্ঘদিন রং–তুলি হাতে তোলার ফুসরতই মেলেনি সালমান খানের। এখন কোয়ারেন্টিনে ফিরে গেলেন সেই প্রথম প্রেমের কাছে। বাড়িতে বসে ছবি আঁকছেন তিনি। আর সেই দুই মিনিট আট সেকেন্ডের ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ২৪ ঘণ্টায় ভিডিওটি দেখা হয়েছে প্রায় ৪০ লাখবার। ছবি আঁকতে আঁকতে সালমান খান আনমনে গেয়ে উঠেছেন, ‘কাহো না পেয়্যার হ্যায়।’

সামনের ঈদেই মুক্তি পাবে সালমান অভিনীত ‘রাধে: দ্য মোস্ট ওয়ান্টেড ভাই। ‘ভারতে’র পর এই ছবিতে আবারও সালমান খানের সঙ্গে জুটি বেঁধে দেখা দেবেন দিশা পাটানি। আরও থাকবেন রণদীপ হুদা ও জ্যাকি শ্রফ। করোনার প্রভাব কমলে শুরু করবেন ‘কাভি ঈদ কাভি দিওয়ালির’ শুটিং। এতে প্রথমবারের মতো সালমান খান জুটি বাঁধবেন পূজা হেজের সঙ্গে। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ