ঢাকা ১০ আসনে করোনা প্রতিরোধে পথচারীদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ

March 30, 2020, 2:59 PM, Hits: 1137

ঢাকা ১০ আসনে করোনা প্রতিরোধে পথচারীদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ

তৈয়বুর রহমান টনি, হ-বাংলা নিউজ, ঢাকা থেকে : ঢাকা ১০আসনের উপনির্বাচন বিজয় আওয়ামী লীগের মো. শফিউল ইসলাম মহিউদ্দিন গতকাল  নিজস্ব তহবিল থেকে তার ১৪ নাম্বার ওয়ার্ডে করোনা ভাইরাস রোধে মাস্ক বিতরন করেছেন। মাস্ক বিতরন কালে শফিউল ইসলাম মহিউদ্দিন সকলকে সচেতনতা অবলম্বন করার জন্য অনুরোধ জানিয়েছে তার প্রতিটি ওয়ার্ডে খাদ্য ত্রাণ সামগ্রী ও মাস্ক বিতারনের কর্ম সূচি আছে।

দেশজুড়  ছড়িয়েছে করোনাভাইরাস(Coronavirus)। মাস্ক পাওয়া যাচ্ছে না। এরকম সময়ে মো. শফিউল ইসলাম মহিউদ্দিন, গতকাল  সরকারি উদ্যোগের অপেক্ষা না করে সুরক্ষার দায়িত্ব নিজের হাতেই তুলে নিয়েছেন। তার এলাকার নিজেদের সুরক্ষিত রাখার জন্য। করোনা ভাইরাসের(Coronavirus) আতঙ্কের জেরে ঘর থেকে বের হচ্ছেন না তারা। 

সরকারের উদ্যোগের জন্য অপেক্ষা না করে নিজেরাই সক্রিয় হয়ে নিজেদের সুরক্ষার দায়িত্ব হাতে তুলে নিয়েছেন  অন্যান্য  করোনা ভাইরাস থেকে বাঁচতে ঢাকার দশ আসনের ১৪ ওয়ার্ডে  জন সাধারণরে মাঝে প্রায় পাঁচ হাজার মানুষের মাঝে মাস্ক ও সচেতনামূলক লিফলেট বিতরণ করেন। মাস্ক বিতরণ করে করোনা ভাইরাস থেকে বাঁচতে  মো. শফিউল ইসলাম মহিউদ্দিন উদ্যোগে পুলিশসহ সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরন করেছেন। তিনি সোমবার নিজ এলাকায় সকল সাধারণ মানুষের মাঝে করোনা থেকে বাঁচতে পরিস্কার পরিচ্ছনতা থাকা দুরত্ব বজায় রেখে চলা এবং সাবান দিয়ে হাত মুখ পরিস্কার করা এমনি পরার্মশ দিয়ে দিয়েছেন।

গতকাল আওয়ামী লীগের কমিটির মাধ্যমে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়। আজ ৩১ মার্চ ১৪ নং ওয়ার্ডে পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করবেন আওয়ামী লীগের নেতা কর্মিরা। 

 
এ বিভাগের অন্যান্য সংবাদ