খালেদা জিয়ার মুক্তিতে শুকরিয়া ও করোনা প্রতিরোধে ক্যালিফোর্নিয়া বিএনপির ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিশেষ দোয়া।

April 1, 2020, 12:58 PM, Hits: 1221

 খালেদা জিয়ার মুক্তিতে শুকরিয়া ও করোনা প্রতিরোধে ক্যালিফোর্নিয়া বিএনপির ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিশেষ দোয়া।

হ-বাংলা নিউজ, হলিউড থেকে: দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তিতে মহান আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন এবং বিশ্বব্যাপী করোনা ভাইরাস প্রতিরোধের জন্য আজ ২৯ মার্চ ২০২০; রবিবার, সন্ধ্যায় জাতীয়তাবাদী দল ক্যালিফোর্ণিয়া শাখার উদ্যোগে এক বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। বিশ্বব্যাপী গণজমায়েত নিষিদ্ধ থাকার প্রেক্ষিতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আয়োজিত এ দোয়ায় দেশ-বিদেশে অবস্হানরত বিএনপির কেন্দ্রীয় ও স্হানীয় বিভিন্নস্তরের নেতৃবৃন্দ অনলাইনে সংযুক্ত ছিলেন। ঢাকার সাবেক ডেপুটি মেয়র, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টামন্ডলীর সদস্য, বীর মুক্তিযোদ্ধা, জননেতা আবদুস সালাম 'প্রধান অতিথি' হিসেবে বক্তব্য রেখেছেন। 

অনলাইন ভিডিও কনফারেন্সটির সভাপতিত্ব করেছেন ক্যালিফোর্ণিয়া বিএনপির সভাপতি বদরুল আলম চৌধুরী শিপলু ও পরিচালনা করেন সাধারন সম্পাদক এম ওয়াহিদ রহমান। সংক্ষিপ্তভাবে নেতাকর্মীদের উদ্দেশ্যে নির্দেশনামূলক বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র বিএনপির সহ-সভাপতি নজরুল ইসলাম চৌধুরী কাঞ্চন ও ক্যালিফোর্ণিয়া বিএনপির সাবেক সভাপতি মোঃ আঃ বাছিত। অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ওয়াহিদা রহমান ও বিশেষ মোনাজাত পরিচালনা করেন ক্যালিফোর্ণিয়া বিএনপির সহ-সভাপতি আফজাল শিকদার। 

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তিতে শুকরিয়া আদায়; নেত্রীর রোগমুক্তি ও সুস্বাস্হ্য কামনা এবং বিশ্বব্যাপী করোনা ভাইরাসের কারনে চলমান অচলাবস্হার অবসান কামনা করে মহান আল্লাহর কাছে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়েছে। ক্যালিফোর্ণিয়া বিএনপির উদ্যোগে আয়োজিত এ অনলাইন ভিডিও কনফারেন্সে চল্লিশের অধিক নেতৃবৃন্দ সংযুক্ত ছিলেন। অনুষ্ঠানে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশনা অনুযায়ী, দেশে ও বিদেশে বিএনপির সকল নেতাকর্মীদের সর্বোচ্চ সতর্কতার সাথে থাকার অনুরোধ জানানো হয়, একইসাথে সরকারের দিকে তাকিয়ে না থেকে সুযোগ ও সামর্থ অনুযায়ী সকলকে যার যার অবস্হান থেকে জনসাধারনের কল্যাণে কাজ করার আহবান জানানো হয়েছে। #BNP #বিএনপি 

 
এ বিভাগের অন্যান্য সংবাদ