ঢাকা -১০ আসনের সাংসদ মহিউদ্দিন এর ব্যক্তিগত উদ্যোগে গরিব ও দুস্থদের মাঝে ত্রাণ বিনামূল্যে মাস্ক বিতরণ

April 2, 2020, 12:59 PM, Hits: 891

ঢাকা -১০ আসনের সাংসদ মহিউদ্দিন এর ব্যক্তিগত উদ্যোগে গরিব ও দুস্থদের মাঝে ত্রাণ বিনামূল্যে মাস্ক বিতরণ

তৈয়বুর রহমান টনি, হ-বাংলা নিউজ : ঢাকা -১০ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মো: শফিউল ইসলাম মহিউদ্দিন - এর পক্ষ থেকে অসহায় ও শ্রমজীবী মানুষদের মাঝে  খাবার বিতরণের জন্য ২২ নং ওয়ার্ড কমিশনার কার্যালয়ে ত্রান হস্তান্তর করা হয়েছে।

তৃতীয় দিনের কর্ম সূচীর গতকাল  ১ লা এপ্রিল বুধবার সংসদ সদস্য মো: শফিউল ইসলাম মহিউদ্দিন - এর  নিজস্ব তহবিল থেকে তার ২২ নাম্বার ওয়ার্ডে করোনা ভাইরাজ রোধে মাস্ক বিতরন ও খাবার হস্তান্তর করা হয় কমিশনার জিন্নাত  ও আওয়ামী লীগের নেতা সাজুর হাতে।

করোনা ভাইরাস থেকে বাঁচতে ঢাকার দশ আসনের ২২ ওয়ার্ডে  জনসাধারণরে  মানুষের মাঝে দুপুরে মাস্ক ও সচেতনা মূলক লিফলেট বিতরণ করেন ২২ নং ওয়ার্ড কমিশনার  জিন্নাত সহ কর্মকর্তারা।

নিজ এলাকায় সকল সাধারণ মানুষের মাঝে করোনা থেকে বাঁচতে পরিস্কার পরিচ্ছনতা থাকা দুরত্ব বজায় রেখে চলা এবং সাবান দিয়ে হাত মুখ পরিস্কার করা এমনি পরার্মশ দিয়ে যাচ্ছে নবনির্বাচিত সংসদ সদস্য মো: শফিউল ইসলাম মহিউদ্দিন। সরকারের পাশাপাশি স্ব-উদ্যোগে করোনা পরিষ্থিতি মোকাবেলায় সবার সহযোগিতা কামোনা করছেন। এছাড়াও সকল জনগণকে সামাজিক দূরত্ব বজায় রাখার আহব্বান জনান। তিনি ঢাকা ১০আসনের জনগণের প্রতি নিজ নিজ বাসায় অবস্থান করার অনুরোধ করেন। এ সময় ঢাকা ১০ আসনের দিনমজুর, ভাসমান ওদুঃস্থ মানুষের সাহায্যের জন্য তিন এ সমাজের বিত্তশালীদের পাশে দাড়ানোর আহব্বান জানান।

পর্যায় ক্রমে তিনি ঢাকা ১০ আসনের প্রতিটি ওয়ার্ডে ত্রান সামগ্রী পৌঁছে দিবেন বলে জানান। 

 
এ বিভাগের অন্যান্য সংবাদ