টেলি কনফারেন্স-এর মাধ্যমে নির্মূল কমিটি, নিউইয়র্কের সভা অনুষ্ঠিত

April 6, 2020, 2:56 PM, Hits: 540

টেলি কনফারেন্স-এর মাধ্যমে নির্মূল কমিটি, নিউইয়র্কের সভা অনুষ্ঠিত

স্বীকৃতি বড়ুয়া, হ-বাংলা নিউজ, নিউইয়র্ক থেকে: যুক্তরাষ্ট্রে বিশেষ করে নিউইয়র্কে করোনা ভাইরাস কভিড-১৯ এর ভয়াবহ দুর্যোগের কারণে টেলি কনফারেন্সে-এর মাধ্যমে ৫ই এপ্রিল রবিবার সন্ধ্যা ৭টায় একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি, নিউইয়র্ক চ্যাপ্টারের এক সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি ফাহিম রেজা নূর-এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক স্বীকৃতি বড়ুয়ার সঞ্চালনায় সভায় নিউইয়র্কে বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহমদ-সহ করোনা ভাইরাসে প্রয়াত সকল বাঙালী ভাই বোনদের জন্য এক শোক প্রস্তাব আনা হয়। 

সভায় নেতৃবৃন্দরা কুশলাদি বিনিময় করেন এবং এই দুর্যোগের সময় দীর্ঘদিন পরে মতবিনিময় করতে পেরে অনেকেই আনন্দিত হন। নেতৃবৃন্দ করোনা ভাইরাসে এই যুক্তরাষ্ট্রে আমাদের নিরাপত্তার বিভিন্ন দিক নিয়ে আলাপ করেন এবং বাংলাদেশে এই ভাইরাসের প্রভাব ও জনসচেনতা নিয়ে উদ্বেগ প্রকাশ করেন। 

এই সভায় বাংলাদেশে নির্মূল কমিটির কেন্দ্রীয় কমিটির নেতৃত্বে বাংলাদেশের বিভিন্ন জেলা উপজেলায় ত্রাণ কাজে সাহায্যের জন্য আর্থিক সহযোগিতার অনুরোধ জানানো হয়। যারা আর্থিক সাহায্য করতে চান তাদেরকে Zelle app-এর মাধ্যমে Shikrithy Barua অথবা  (646) 629-4281 -এ পাঠানোর অনুরোধ করা হয়। 

টেলি কনফারেন্স-এর মাধ্যমে নির্মূল কমিটি, নিউইয়র্ক চ্যাপ্টারের এই সভায় উপস্থিত ছিলেন উপদেষ্টা মণ্ডলীর সভাপতি ড. নুরুন নবী, উপদেষ্টা মণ্ডলীর সদস্য যথাক্রমে সৈয়দ মোহাম্মদ উল্লাহ, শফী চৌধুরী হারুন, শহীদ হাসান, ডাঃ টমাস দুলু রায়,  ড. শফিক ইসলাম, শীতাংশু গুহ ও নিনি ওয়াহেদ, সহসভাপতি মনির হোসেন, সহসাধারন সম্পাদক শুভ রায়, সহসাধারন সম্পাদক আহনাফ আলম, দপ্তর সম্পাদক রুপা খানম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইসমাইল হোসেন স্বপন, সাংস্কৃতিক সম্পাদক সেমন্তী ওয়াহেদ, সদস্য ডানা ইসলাম প্রমুখ।   

 
এ বিভাগের অন্যান্য সংবাদ