কর্মহীন অভাবগ্রস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে প্যাসিফিক কাইট ক্লাব ক্যালিফোর্নিয়া।

April 28, 2020, 2:29 AM, Hits: 1926

কর্মহীন অভাবগ্রস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে প্যাসিফিক কাইট ক্লাব ক্যালিফোর্নিয়া।

খায়রুজ্জামান মামুন, হ-বাংলা নিউজ, হলিউড থেকে: করোনা ভাইরাস (কভিড ১৯) এর প্রাদুর্ভাবে চরম খাদ্য সংকটে রয়েছে বাংলাদেশর অনেক কর্মহীন মানুষ। আর এ সকল মানুষদের দুর্দিনে তাদের পাশে দাড়িয়েছে ক্যালিফোর্নিয়ার ঐতিহ্যবাহী সংগঠন “প্যাসিফিক কাইট ক্লাব ক্যালিফোর্নিয়া”। 

রাজধানীর মগবাজারের নয়াটোলা এলাকায় “আলম ফাউন্ডেশন” এর সহযোগীতায় বিপদগ্রস্ত মানুষের মাঝে চাল/ডাল, ইফতার সামগ্রী এবং স্যানিটাইজার সামগ্রী বিতরন করা হয়। 

এসময় অন্যান্যের মোধ্য উপস্থিত ছিলেন প্যাসিফিক কাইট ক্লাবের সিনিয়র কর্মকর্তা জনাব ইশতিয়াক এ চিশতি। 

প্যাসিফিক কাইট ক্লাবের সভাপতি জনাব সাইদ আবেদ নিপুর ঐকান্তিক প্রচেষ্টায় ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ, সদস্য সহ সকলের উদারতায় একটি ফান্ড গঠন করে এতে অর্থায়ন করা হয়।

অন্যদিকে, বাংলাদেশে চলমান এই কঠিন সময়ের মোধ্যেও আলম ফাউন্ডেশনের নেতৃবৃন্দ বিশেষ করে শফিউল আলম তপুর হাড় ভাঙ্গা পরিশ্রমের ফলে বিতরন কার্যক্রম টি  সুচারুভাবে সম্পন্ন হয়েছে।

সম্মিলিত উদ্যোগে এমন একটি মহান কাজ সম্পন্ন করতে পেরে প্যাসিফিক কাইট ক্লাবের সভাপতি সাইদ আবেদ নিপু এর সাথে সংশ্লিষ্ট সবাইকে বিশেষ ভাবে ধন্যবাদ জানান এবং মহান আল্লাহ তালার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভবিষ্যতে এমন জনকল্যাণমুলক কাজ আরো বেশী করে অব্যাহত রাখবেন বলে অঙ্গীকার ব্যক্ত করেন।

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ