‘ব্যক্তিগত কারণে’ তামিমের অতিথি হচ্ছেন না সাকিব

May 21, 2020, 10:40 AM, Hits: 138

‘ব্যক্তিগত কারণে’ তামিমের অতিথি হচ্ছেন না সাকিব

হ-বাংলা নিউজ : করোনার এ সময়ে ক্রিকেটপ্রেমীরা তামিম ইকবালকে দেখল সম্পূর্ণ ভিন্ন এক ভূমিকায়। ক্রিকেটের পাশাপাশি তিনি যে উস্থাপনাটাও দারুণ করেন, সেটিরই প্রমাণ মিলেছে গত কয়েকদিনে। চমকের পর চমক উপহার দিয়েছেন।

দেশি ক্রিকেট তারকারা তাঁর ফেসবুক লাইভে তো এসেছেনই, এসেছেন বিরাট কোহলি, রোহিত শর্মা, ফাফ ডু প্লেসি কিংবা ওয়াসিম আকরামের মতো বড় নাম। আজ দুপুরে তাঁর এই অনুষ্ঠানে যোগ দিলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন।

মাশরাফি বিন মুর্তজা এসেছেন। এসেছেন মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিমরা। তামিমের সঙ্গে আড্ডার এই অনুষ্ঠানে সাকিব আল হাসান একদিন আসবেন—এমন প্রত্যাশা ছিল ক্রিকেটপ্রেমীদের। কিন্তু তামিম আজ জানালেন, সাকিব ব্যক্তিগত কারণে এতে অংশ নিতে পারছেন না।

উইলিয়ামসনের সঙ্গে আলাপ শেষে তামিমই দিয়েছেন ঘোষণাটা। আগামী ২৩ মে (শনিবার) তামিমের ফেসবুক আলাপের শেষ দিন। শেষ পর্বটা স্মরণীয় করে রাখতে চেয়েছিলেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। চেয়েছিলেন বাংলাদেশের ক্রিকেটের 'পঞ্চপাণ্ডব'রাই থাকবেন শেষ অনুষ্ঠানে—মাশরাফি, মাহমুদউল্লাহ, মুশফিকের সঙ্গে সাকিবকে নিয়ে তামিম তুমুল আড্ডায় মাততে চেয়েছিলেন। তবে সাকিব এতে আসছেন না। তিনি না আসলেও তামিমের সঙ্গে শেষ পর্বে মাশরাফি, মুশফিক, মাহমুদউল্লাহ থাকবেন।

কেন থাকতে পারছেন না সাকিব? উইলিয়ামসনের সঙ্গে ফেসবুক লাইভ শেষে তামিম জানালেন, 'তার (সাকিব) সাথে প্রায় ৭/৮ দিন আগে যোগাযোগ করেছিলাম। ৫ জন এক হতে চেয়েছিলাম শেষ শো'তে। কিন্তু ব্যক্তিগত কারণে যোগ দিতে পারবে না সাকিব।'

সাকিবের ব্যক্তিগত কাজের ব্যাপারটি গুরুত্বের সঙ্গে দেখছেন তামিম, 'এটা নিয়ে বেশি আলোচনা করার দরকার নাই। আর এটা আমাদের সবাইকে সম্মানও করা উচিত। তবে আমি অন্যদের ব্যাপারে কৃতজ্ঞ। আমরা ৫ জন থাকতে পারব না। তবে ৪ জন পারব।' 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ