টি-২০ বিশ্বকাপ বাতিলের খবর ঠিক নয়, বলছে আইসিসি

May 27, 2020, 9:40 AM, Hits: 156

টি-২০ বিশ্বকাপ বাতিলের খবর ঠিক নয়, বলছে আইসিসি

হ-বাংলা নিউজ : ভারতীয় সংবাদমাধ্যমে খবর প্রকাশ হয়েছে, এ বছরের অক্টোবর-নভেম্বর থেকে পিছিয়ে যেতে পারে টি-টোয়েন্টি বিশ্বকাপ । আর এ বছরে বিশ্বকাপের জন্য যে সময়টা বরাদ্দ ছিল, সে সময়ে হবে আইপিএল। আজ বিকেলে আইসিসি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, টি-টোয়েন্টি বিশ্বকাপ বাতিলের খবর ঠিক নয়।


টি-টোয়েন্টি বিশ্বকাপের ভাগ্যে কী আছে, সেটি হয়তো কালই সদস্য দেশগুলোর সঙ্গে টেলিকনফারেন্স শেষে জানিয়ে দেবে আইসিসি। করোনাভাইরাসের কারণে এরই মধ্যে অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেছে আইপিএল। স্থগিত হওয়া আইপিএল আগামী অক্টোবর-নভেম্বরে আয়োজন করতে টি-টোয়েন্টি বিশ্বকাপ পিছিয়ে দিতে ভারত আইসিসিকে চাপ দিচ্ছে বলে গত কদিনে নানা খবর প্রকাশ হয়েছে। আর এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ হতে পারে ২০২২ সালের অক্টোবর-নভেম্বরে।



এ ধরনের খবরের প্রেক্ষাপটে আজ বিকেলে আইসিসি এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে জানিয়েছে, ‌'ছেলেদের টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২০ বাতিল হওয়া নিয়ে যেসব খবর প্রকাশ হচ্ছে, তা ঠিক নয়। টুর্নামেন্ট যথাসময়ে আয়োজনের পরিকল্পনা চলছে। যেহেতু করোনাভাইরাসের কারণে জনস্বাস্থ্য পরিস্থিতি দ্রুত পরিবর্তন হচ্ছে, এই পরিপ্রেক্ষিতে আমাদের বিভিন্ন ধরনের পরিকল্পনা করতে হচ্ছে।'


আইসিসি আরও জানিয়েছে, বর্তমান চেয়ারম্যান শশাঙ্ক মনোহর তাঁর মেয়াদ বাড়াতে ইচ্ছুক নন। তবে নতুন চেয়ারম্যান নির্বাচন নিয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। কাল সদস্য দেশগুলোর সভায় এই নিয়ে আলোচনা হবে বলে জানিয়েছে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ