সাবেক মন্ত্রী নাসিম, প্রতিমন্ত্রী আব্দুল্লাহ ও কামারানের মৃত্যুতে যুক্তরাষ্ট্র আ. লীগের তিনদিনের শোক ঘোষণা

June 18, 2020, 11:43 AM, Hits: 318

সাবেক মন্ত্রী নাসিম, প্রতিমন্ত্রী আব্দুল্লাহ ও কামারানের মৃত্যুতে যুক্তরাষ্ট্র আ. লীগের তিনদিনের শোক ঘোষণা

সালাহউদ্দিন আহমেদ, হ-বাংলা নিউজ, নিউইয়র্ক থেকে : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও সাবেক স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ও গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহ এবং সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য বদর উদ্দিন কামরানের ইন্তেকালে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ তিনদিনের শোক ঘোষণা করেছে। পাশাপাশি সংগঠনটি সহ বিভিন্ন সংগঠন তাদের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন। পৃথক পৃথক বিবৃতিতে নেতৃবৃন্দ শোক বার্তায় তাদের বিদেহী আতœার মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন। তারা বলেন, তাদের মৃত্যুতে দল, দেশ ও জাতি ক্ষতিগ্রস্ত হলো।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাজী এনাম ইউএনএ প্রতিনিধিকে জানান, সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম ও ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহ এবং সাবেক মেয়র বদর উদ্দিন কামরানের মৃত্যুতে সংগঠনের পক্ষ থেকে বুধবার (১৭ জুন) তিনদিনের শোক কর্মসূচী ঘোষণা করা হয়েছে। তিনি বলেন, বুধ, বৃহস্পতি ও শুক্রবার এই তিন দিন শোক কর্মসূচী পালিত হওয়ার পাশাপাশি দোয়া মাহফিল আয়োজন করা হবে। বিভিন্ন সংগঠনের উদ্যোগে ভার্চুয়্যাল মাধ্যমে এই মাহফিল আয়োজিত হবে।   

এদিকে সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম, প্রতিমন্ত্রী মোহাম্মদ আব্দুল্লাহ ও বদর উদ্দিন কামানের মৃত্যুতে শোক প্রকাশকারী নেতৃবৃন্দের মধ্যে রয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ, উপদেষ্টা ডা. মাসুদুর রহমান, ড. প্রদীপ কর ও হকিকুল ইসলাম খোকন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহীম বাদশা ও মহিউদ্দিন দেওয়ান, প্রচার সম্পাদক হাজী এনাম, মানবাধিকার বিষয়ক সম্পাদক মিসবাহ আহমেদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ফরিদ আলম, শিক্ষা বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর করীম, নিউইয়র্ক ষ্টেট আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মিয়া ও সাধারণ সম্পাদক শাহীন আজমল, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ নেতা জাকারিয়া চৌধুরী, এমদাদ চৌধুরী, সৈয়দ ইলিয়াস খসরু, যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগ নেতা দরুদ মিয়া রনেল, কুইন্স আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম শফিকুল ইসলাম, যুবলীগ নেতা সেবুল মিয়া, ইফজাল আহমেদ চৌধুরী প্রমুখ।


 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ