করোনায় আক্রান্ত হলেন ট্রাম্প জুনিয়রের প্রেমিকা!

July 4, 2020, 9:48 AM, Hits: 552

করোনায় আক্রান্ত হলেন ট্রাম্প জুনিয়রের প্রেমিকা!

হ-বাংলা নিউজ : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বড় ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের প্রেমিকা ও ট্রাম্পের প্রচারণার তহবিল সংগ্রহকারী কিম্বার্লি গুইলফয়ল করোনায় সংক্রমিত হয়েছেন।

নিউইয়র্ক ডেইলি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, সাউথ ডাকোটা অঙ্গরাজ্যে মাউন্ট রাশমোরে আমেরিকার স্বাধীনতা দিবসের প্রাক্কালে ডোনাল্ড ট্রাম্পের ভাষণ দেওয়ার কয়েক ঘণ্টা আগে কিম্বার্লির করোনায় সংক্রমিত হওয়ার খবর পাওয়া গেছে।

ট্রাম্পের ভিক্টরি ফিন্যান্স কমিটির চেয়ারম্যান হিসেবে আছেন কিম্বার্লি গুইলফয়ল। ওই কমিটির চিফ অব স্টাফ সার্জিও গর এক বিবৃতিতে বলেন, ‘টেস্টের ফল পজিটিভ আসার সঙ্গে সঙ্গেই কিম্বার্লি আইসোলেশনে চলে গেছেন। তাঁর কোনো উপসর্গ নেই। তিনি সুস্থ আছেন। তবে সতর্কতা হিসেবে আপাতত তাঁর সব ইভেন্ট বাতিল করা হবে। কিম্বার্লির করোনা পজিটিভ আসার পর ডোনাল্ড ট্রাম্প জুনিয়রেরও করোনা পরীক্ষা করানো হয়েছে। তাঁর করোনা নেগেটিভ এসেছে। তিনি সতর্কতা হিসেবে নিজে থেকে আইসোলেশনে আছেন এবং অনুষ্ঠানে যোগ দেওয়া বাতিল করছেন।’

দ্য গার্ডিয়ানের একটি প্রতিবেদনে বলা হয়, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প মাউন্ট রাশমোরে গেছেন।সেখানে স্থানীয় সময় ৩ জুন রাতে তাঁর আতশবাজির উৎসব করার কথা। ওই উৎসবে সাড়ে সাত হাজার মানুষ অংশ নেওয়ার কথা। সেখানে কোনো সামাজিক দূরত্বের এজেন্ডা নেই। ৫১ বছর বয়সী কিম্বার্লি ও ট্রাম্প জুনিয়র ওই উৎসবে যোগ দিতে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গেই মাউন্ট রাশমোরে গিয়েছিলেন। তবে কিম্বার্লি করোনায় সংক্রমিত হওয়ায় কিম্বার্লি ও ট্রাম্প জুনিয়র উৎসবে যোগ না দিয়ে আইসোলেশনে আছেন। এই ভ্রমণকালে কিম্বার্লি প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের খুব কাছাকাছি গিয়েছিলেন। এ কারণে সতর্কতা হিসেবে ডোনাল্ড ট্রাম্পসহ তাঁর খুব কাছাকাছি যাঁরা এসেছিলেন, তাঁদের করোনার টেস্ট করানো হবে।

ডোনাল্ড ট্রাম্পের খুব কাছাকাছি যাওয়া কিম্বার্লি করোনায় সংক্রমিত হওয়া ব্যক্তি হিসেবে তৃতীয়। আর আগে প্রেসিডেন্ট ট্রাম্পের খাবার সরবরাহকারী এক ব্যক্তি করোনায় সংক্রমিত হয়েছিল। এ ছাড়া ট্রাম্পের কাছাকাছি থাকা মার্কিন ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স গত মে মাসে করোনায় সংক্রমিত হয়েছিলেন।

প্রতিবেদনে বলা হয়, ট্রাম্প জুনিয়রের প্রেমিকা কিম্বার্লি সাবেক ফক্স নিউজ ব্যক্তিত্ব। এ ছাড়া তিনি ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের গভর্নর গ্যাভিন নিউসমের সাবেক স্ত্রী।

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ