আটলান্টিক সিটিতে যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবস উদযাপন

July 5, 2020, 8:29 AM, Hits: 291

আটলান্টিক সিটিতে  যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবস উদযাপন

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে : করোনার দহনকালেও উৎসাহ-উদ্দীপনা ও সীমিত আনন্দ আয়োজনে আটলান্টিক সিটিতে গত ৪ঠা জুলাই, শনিবার   যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবস উদযাপিত হয়েছে। দিনব্যাপী বিভিন্ন আনন্দ-আয়োজনের মধ্যে ছিল ব্যক্তিগত ও পারিবারিক উদ্যোগে আতশ বাজি পোড়ানো, আলোকসজ্জা, বারবিকিউ পার্টি,সংগীত অনুষ্ঠান  ইত্যাদি।আটলান্টিক সিটির প্রাণভোমরা ক্যাসিনোগুলো অন্যান্যবার    খদ্দেরদের মনোরঞ্জনের জন্য নানারকম মনোমুগ্ধকর অনুষ্ঠানের আয়োজন করলেও করোনার কারনে এবছর তার ছিটেফোঁটাও ছিল না। কারন  স্বাধীনতা দিবসকে সামনে রেখে নিউজারসি  রাজ্য সরকারের নির্দেশনা অনুযায়ী ক্যাসিনোগুলো সবেমাএ  সীমিত পরিসরে কার্যক্রম শুরু করেছে।

আটলান্টিক সিটিতে কেউ বেড়াতে এলে বোর্ডওয়াকে বেড়াতে যাবে না, তা হতেই পারে না।তাই আটলান্টিক সিটির ঐতিহাসিক বোর্ডওয়াকে ছিল দিনমান কাদা থিকথিক ভিড়। বোর্ডওয়াক কেন্দ্রিক বিনোদনকেন্দ্র গুলো ছিল বিনোদন পিয়াসী মানুষদের ভিড়ে ঠাসা।আটলান্টিক মহাসাগরের বীচগুলোও ছিল সাগর মন্থনে আসা সাগরপ্রেমীদের পদচারনায় মুখর।তাদের কেউ সার্ফিং করে, কেউবা সাঁতার কেটে,কেউবা জলকেলি করে, আবার কেউবা মহাসাগরের রূপসুধা উপভোগ করে দিন গুজরান করে।

করোনার কারনে  এবছর যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবস উদযাপনে প্রবাসী বাংলাদেশীদের উদ্যোগে  তেমন কোন আয়োজন ছিল না।                                            স্বাধীনতা দিবসের সীমিত উৎসব উদযাপনের ব্যস্ততায় কখন যে দিন পার হয়ে রাত নেমে আসে তা কারো খেয়ালই নেই।রাত নিশুতি হতেই একে একে নিভে আসে স্বাধীনতা দিবসের উৎসবের সীমিত আনন্দ আলো। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ