নিজের উইকেট নিজেই বানিয়ে নিলেন সাইফউদ্দিন

July 10, 2020, 6:18 AM, Hits: 156

 নিজের উইকেট নিজেই বানিয়ে নিলেন সাইফউদ্দিন

হ-বাংলা নিউজ : করোনার কারণে অনুশীলন বন্ধ চার মাস। ঈদুল আজহার আগে অনুশীলন শুরু হওয়ার সম্ভাবনাও নেই। ফেনিতে নিজ বাড়িতে বন্দী থেকে আর ভালো লাগছিল না পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের। এত দিন কী বোলিং না করে থাকা যায়! 

কিন্তু বোলিং করার জন্য উইকেট তো থাকতে হবে! তাই ফেনিতে নিজের অনুশীলনের উইকেট নিজেই বানিয়ে নিলেন সাইফউদ্দিন। এলাকার অন্যান্য ক্রিকেটাররাও হাত লাগিয়েছেন জাতীয় দলের এই অলরাউন্ডারের সঙ্গে। উইকেট তৈরির জন্য ফোনে ফোনে সাহায্য নিয়েছেন চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের অভিজ্ঞ কিউরেটর জাহিদ রেজা বাবুর।

সাইফউদ্দিন বলেছেন, 'এলাকার স্কুলের মাঠে ব্যাটিং করেছিলাম কিছুদিন। কিন্তু বোলিংয়ের জন্য ভালো উইকেট ছিল না। তাই বাবু ভাইর কাছ থেকে পরামর্শ নিয়ে চার ফুটের মতো উইকেট বানিয়েছি। ঘাস দিয়েছি। ১০-১২ দিনের মধ্যে ঘাস বড় হয়ে যাবে আশা করি। ভাবলাম আরও কিছুদিন হয়তো এভাবে বসে থাকতে হবে। তাই উইকেট বানিয়ে ফেললাম আরও বেশ কয়েকজন ক্রিকেটারকে নিয়ে।'

বেশ কিছুদিন ধরেই কংক্রিটের উইকেটে ব্যাটিং অনুশীলন করছিলেন সাইফ। স্পিনের বিপক্ষে সুইপ, রিভার্স সুইপ শট খেলার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা গেছে এই তরুণ ক্রিকেটারকে। কিন্তু বোলিং করার সুযোগ হচ্ছিল না। এবার নিজের তৈরি করা উইকেটে বোলিং করার অপেক্ষায় আছেন সাইফউদ্দিন। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ