‘গাঙ্গুলীর সামনে আমার কোনো সুযোগই থাকবে না

July 11, 2020, 9:40 AM, Hits: 177

 ‘গাঙ্গুলীর সামনে আমার কোনো সুযোগই থাকবে না

হ-বাংলা নিউজ : ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান সৌরভ গাঙ্গুলীর সঙ্গে প্রতিযোগিতায় যেতে চান না সাবেক ক্যারিবীয় বোর্ডপ্রধান ডেভ ক্যামেরন।


আইসিসি চেয়ারম্যান পদের জন্য লড়বেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের সাবেক সভাপতি ডেভ ক্যামেরন। শেষ মুহূর্তে দৌড়ে নাম লিখিয়েছেন তিনি। মার্কিন যুক্তরাষ্ট্র ও কানাডার সমর্থন নিয়ে আইসিসি চেয়ারম্যান পদে লড়বেন ক্যামেরন। ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান কলিন গ্রেভসও আইসিসি চেয়ারম্যান হওয়ার দৌড়ে আছেন।

আইসিসি চেয়ারম্যান পদের জন্য প্রার্থী তালিকায় ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান সৌরভ গাঙ্গুলীর নামও যোগ হতে পারে বলে গুঞ্জন আছে। ক্যামেরন ভালোই জানেন, কিংবদন্তি ভারতীয় অধিনায়ক প্রতিযোগিতায় যোগ দিলে তাঁর টিকে থাকা কঠিন হবে।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমে তিনি বলেছেন, ‘আমি গাঙ্গুলীর সঙ্গে প্রতিযোগিতায় নেই। যদি “দাদা” প্রতিযোগী হিসেবে নিজেকে ঘোষণা করেন, তাহলে তিনি পুরো এশিয়ার সমর্থন পাবেন। তিনি ক্রিকেটের এক অসাধারণ চরিত্র। খেলার জন্য অনেক কিছু করেছেন। তিনি যদি (আইসিসি চেয়ারম্যান হওয়ার দৌড়ে) না আসেন, তাহলে আমার ভালো সুযোগ থাকবে।’

ক্যামেরন গাঙ্গুলীর স্বদেশি ও সাবেক আইসিসি চেয়ারম্যান শশাঙ্ক মনোহরের প্রশংসা করেছেন। ২০১৪ সালে এন শ্রীনিবাসনের ‘বিগ থ্রি’ নিয়ম ভাঙার জন্য মনোহরকে প্রশংসায় ভাসান তিনি, ‘আমি মনোহরকে অভিনন্দন জানাতে চাই। তিনি তাঁর সময়ে আদর্শ মেনে আইসিসিকে নেতৃত্ব দিয়েছেন। বোর্ডে যদি কখনো মতের বিরোধ তৈরি হতো, তিনি সব সময় আমাদের আলোচনার জন্য ডাকতেন।’ 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ