সাহারা খাতুনের মৃত্যুতে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের শোক

July 12, 2020, 7:36 AM, Hits: 273

সাহারা খাতুনের মৃত্যুতে  যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের শোক

তৈয়বুর রহমান টনি, হ-বাংলা নিউজ : সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি বার্ধক্যজনিত কারণে ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৯ জুলাই রাত ১১ টার সময় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭৭ বছর। শোক বার্তা চিফ হুইপ বলেন সারা খাতুন ছিলেন একজন সফল মন্ত্রী একজন সফল রাজনীতিবিদ এবং বাংলাদেশ আওয়ামী লীগের যেকোনো দুর্দিনে তিনি ছিলেন বলিষ্ঠ কণ্ঠস্বর।

বাংলাদেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাহারা খাতুনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড.সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুস সামাদ আজাদ।

তিনি এক বিবৃতিতে বলেন, আওয়ামী লীগ একজন ত্যাগী ও পরীক্ষিত নেতাকে হারালো ৷ তিনি সাহারা খাতুনের আত্মার শান্তি কামনা করেছেন ৷ শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাহারা ঢাকা-১৮ আসনে সংসদ সদস্য ছিলেন। ২০০৯ সালে আওয়ামী লীগ সরকার গঠন করলে তাকে স্বরাষ্ট্রমন্ত্রী করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে তাকে দেওয়া হয় ডাক ও টেলিযোগাযোগমন্ত্রীর দায়িত্ব।  

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ